Live সর্বশেষ আপডেটঃ ঘূর্ণিঝড় সিত্রাং ৮ নম্বর হুঁশিয়ারি সংকেত দেওয়া হয়েছে। যে সব জেলা আঘাত আনবে ঝড

অবশেষে বঙ্গোপসাগরের গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড় সিত্রাংয়ে রূপ নিয়েছে। ফলে চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে ৭ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অফিস।
মংলা ও পায়রায় ৭ নম্বর বিপদ সংকেত, চট্টগ্রাম ও কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেখাতে বলা হয়েছে। সাতক্ষীরা, খুলনা, বাগেরহাট, ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল, লক্ষ্মীপুর, চাঁদপুর, নোয়াখালী, ফেনী, চট্টগ্রাম ও কক্সবাজার জেলার নদীবন্দরগুলোকে ৭ নম্বর সমুদ্র দুর্যোগ সংকেত দেখাতে বলা হয়েছে।

বাংলাদেশের আবওহাওয়া সর্বশেষ আপডেট দেখুন Live

আজ ২৪ অক্টোবর ২০২২ তারিখে বাংলাদেশের আকাশে ঝড হাওয়া বইছে । আজ রাতে অথবা আগামীকাল ২৫ অক্টোবর ২০২২ তারিখ ভোরে ঘূর্ণিঝড় সিত্রাং আঘাত আনবে বাংলাদেশের উপকুলের জেলা গুলোতে। আসুন আমরা সরাসরি আপডেট দেখে নেই।

ঘূর্ণিঝড়ের সর্বশেষ আপডেটের জন্য এখানে দেখুন লাইভ

আন্দামান সাগর ও তৎসংলগ্ন দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরের দিকে সৃষ্ট নিম্নচাপ ধাপে ধাপে বৃদ্ধি পেয়ে রোববার ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে। এই ঘূর্ণিঝড়ের নাম দেওয়া হয়েছে সিত্রং।

ঘূর্ণিঝড়টি আজ রাত অথবা আগামী ২৫ অক্টোবর মঙ্গলবার ভোরে বা তার একটু পরে বাংলাদেশের বরিশাল-চট্টগ্রাম উপকূলীয় এলাকা অতিক্রম করার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। বাংলাদেশের উপকূলীয় এলাকায় আজ ভারী বর্ষণ ও বন্যার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। দেশের দক্ষিণাঞ্চলে সব ধরনের লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে।

আবওহাওয়া সর্বশেষ আপডেট দেখুন Live

Cyclone Sitrang Update : ধেয়ে আসছে ঘূর্ণিঝড় সিত্রাং, ভয়ে কাঁপছে Sundarban