ব্রাজিলের অনুশীলনে হাতাহাতি! ভিডিও

অনুশীলন করতে গিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ব্রাজিলের দুই তারকা ফুটবলার ভিনিসিয়ুস জুনিয়র ও রিচার্লিসন! জাপানের বিপক্ষে মাঠে নামার আগে শিরোনাম করেছে ব্রাজিল দল। এরই মধ্যে সংঘর্ষের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়াও একটি ভিডিও ক্লিক ছড়িয়ে পড়েছে, দেখা যাক কেন এই হাতাহাতি।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, জাপানের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আগে ওয়ার্ম আপের অনুশীলন করছিল ব্রাজিল দল। এর মধ্যেই ঘটে সেই অপ্রীতিকর ঘটনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিগুলোতে দেখা যায়, ভিনিসিয়াস ও রিচার্ডসনের মধ্যে তর্কাতর্কি চলছে। এরপর তারা ক্ষিপ্ত হয়ে একে অপরের শার্ট চেপে ধরে। তাদের ঘটনায় হতবাক পিএসজি তারকা নেইমার জুনিয়র ঝগড়া থামাতে ছুটে আসেন। তার সঙ্গে যোগ দেন বার্সেলোনার রাইট ব্যাক দানি আলভেস।

নেইমার-আলভেসের চেষ্টা সত্ত্বেও রিচার্ডসন আরও আক্রমণাত্মক হয়ে ওঠেন। নেইমারের ভিনিসিয়াসকে গাড় চেপে ধরেন তাতে থামানু যায় নি ২জন কে। এরপর দলের বাকিরা জোর করে তাদের আলাদা করে নিয়ে যায়। ছবি প্রকাশ্যে আসতেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে কেউ কেউ ঘটনাটিকে নিছক তামাশা হিসেবে উল্লেখ করেছেন।

ইউটিউব Video 

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘দ্য সান’ জানিয়েছে, জাপানের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আগে নিজেদের ঝালিয়ে অনুশীলন করছিল ব্রাজিল দল। এর মধ্যেই ঘটে ওই অপ্রীতিকর ঘটনা। তবে ঘটনার সূত্রপাত কি নিয়ে তা এখনও পরিষ্কার নয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিগুলোতে দেখা যায়, ভিনিসিয়াস ও রিচার্ডসনের মধ্যে তর্কাতর্কি চলছে। এরপর তারা ক্ষিপ্ত হয়ে একে অপরের শার্ট চেপে ধরে। তাদের ঘটনায় হতবাক পিএসজি তারকা নেইমার জুনিয়র ঝগড়া থামাতে ছুটে যান। তার সঙ্গে যোগ দেন বার্সেলোনার রাইট ব্যাক দানি আলভেস।

বিশ্বকাপের আগে ব্রাজিল ও জাপানের মধ্যে আরেকটি প্রীতি ম্যাচ। কোথায় আপনাকে জানাতে হবে ম্যাচটি কখন হতে চলেছে এবং কীভাবে ম্যাচের প্রিভিউ লাইভ দেখতে হবে। ব্রাজিল বনাম জাপানের মধ্যে ম্যাচটি 6 জুন বাংলাদেশ সময় বিকাল 4:20 মিনিটে শুরু হওয়ার কথা রয়েছে এবং ম্যাচটি 6 জুন ভারতীয় সময় বিকাল 3:50 মিনিটে শুরু হওয়ার কথা রয়েছে। জাপান ও ব্রাজিলের মধ্যে অবশ্য ব্রাজিলই ম্যাচ জিতবে বলে জানা গেছে।