[আজকের ৩য় ধাপ] প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ তৃতীয় ধাপের প্রশ্ন সমাধান ডাউনলোড করে দেখুন

৩য় ধাপ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের প্রশ্ন সমাধান। ৩য় ধাপ প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ প্রশ্ন সমাধান দেখুন। তৃতীয় ধাপ [১০০% নির্ভুল উত্তর] প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ প্রশ্ন সমাধান। ৩য় ধাপের আজকের প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২২। ৩য় ধাপ [১০০% নির্ভুল সমাধান] প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ প্রশ্ন উত্তর।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষাটি ৩ জুন, ২০২২ শুক্রবার সকাল ১১টা অনুষ্ঠিত হয়। যা শেষ হয় দুপুর ১২টায়। তৃতীয় ধাপের প্রাথমিক নিয়োগ পরীক্ষায় মোট ৩১টি জেলা তার সাথে সিলেট যোগ হয়ে আজ ৩২টি জেলা পরীক্ষা হবে।

প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২। প্রশ্ন সমাধান ডাউনলোড PDF

প্রাথমিক ৩য় পর্যায় ২০২২ এর MCQ প্রশ্নের উত্তর সেট ৩

Primary Exam Question Solution 2022

Primary Exam Question Solution 2022

Primary Exam Question Solution 2022

Primary Exam Question Solution 2022

Primary Exam Question Solution 2022

সেট-১: প্রশ্ন সমাধান ৩য় ধাপের প্রাথমিক নিয়োগ পরীক্ষা

Primary Exam Question Solution 2022

সেট-২: প্রশ্ন সমাধান ৩য় ধাপের প্রাথমিক নিয়োগ পরীক্ষা

Primary Exam Question Solution 2022

সেট-৩: প্রশ্ন সমাধান ৩য় ধাপের প্রাথমিক নিয়োগ পরীক্ষা

Primary Exam Question Solution 2022

প্রাথমিকের তৃতীয় ধাপের লিখিত পরীক্ষা ওই জেলার ৪৫৫টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়, এই পরীক্ষায় প্রায় ৬লাখ এর মত পরিক্ষাথী অংশ গ্রহন করে। আমরা এই পর্বে নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র এবং তার সমাধান নিয়ে হাজির হয়েছি। তাই আপনারা যারা আজকের তৃতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। আর একই সঙ্গে তারা এই পরীক্ষার প্রশ্নের সমাধান খুঁজছেন। সম্পূর্ণরূপে এই পোস্ট দেখুন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের প্রশ্ন-সমাধান ২০২২

আজ, ৩ জুন, ২০২২ অনুষ্ঠিত হয়েছে ৩য় ধাপের পরীক্ষা, প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। মোট ৩২টি জেলা পরীক্ষার মধ্যে ১৬টি জেলা সম্পূর্ণভাবে পরীক্ষা করা হয়েছিল এবং বাকি ১৪টি জেলা আংশিকভাবে পরীক্ষা করা হয়েছিল। এরই মধ্যে এক ঘণ্টা লিখিত ধাপে এমসিকিউ সাইজের প্রশ্নপত্রে পরীক্ষা শেষ হয়েছে। চারটি বিষয় থেকে মোট ৮০টি MCQ প্রশ্ন তৈরি করা হয়েছিল, যার প্রতিটির মান ছিল ১। পরীক্ষা শেষে, সব প্রার্থীই এখন পরীক্ষার প্রশ্নের সমাধান খুঁজছেন। কারণ তারা সবাই তাদের উত্তরের সঠিক সমাধান খুঁজতে চায়।

Primary Exam Question Solution 2022

এজন্য আমরা ইতিমধ্যেই আজকের তৃতীয় ধাপের পরীক্ষার প্রশ্নপত্র সংগ্রহ করছি। এবং আমরা সমাধানের একটি সংগ্রহে কাজ করছি, আশা করি এটি শীঘ্রই সম্পন্ন হবে।

আজকের ৩য় ধাপের প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা

পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থী কোনো বই, উত্তরপত্র, নোট, অন্যান্য কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন, ভ্যানিটি ব্যাগ, লেডিস ব্যাগ, হাত ঘড়ি, ইলেকট্রনিক্স হাতঘড়ি বা কোনো ধরনের ইলেকট্রনিক্স ডিভাইস আনতে পারবেন না। তাদের সঙ্গে শুধু প্রবেশপত্র, কলম, পেন্সিল, ইরেজার ছিল।

প্রাথমিক ৩য় পর্যায় ২০২২ এর MCQ প্রশ্নের উত্তর

প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম পর্ব হচ্ছে লিখিত পরীক্ষা। এই পরীক্ষা লিখিত হলেও এমসিকিউ প্রশ্নপত্র আকারে নেওয়া হয়। যেখানে বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারণ জ্ঞানের অংশ হিসেবে ৮০টি প্রশ্ন দেওয়া হয়। প্রতিটি প্রশ্ন এক নম্বর। এছাড়াও, প্রতিটি ভুল প্রশ্নের জন্য, ০.২৫ এর একটি নেগেটিভ নম্বর রয়েছে। তাই উপরের অংশ থেকে আমাদের দেওয়া আজকের প্রাথমিক ৩য় ধাপের পরীক্ষার সমাধান দেখুন। আপনার উত্তরের সাথে এটি মিলান। এটি আপনাকে সহজেই নির্ধারণ করতে দেয় যে আপনার কতটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়া হয়েছে এবং কতটি ভুল হয়েছে

প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২। প্রশ্ন সমাধান ডাউনলোড PDF

প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার ফলাফল

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের চাকরির পরীক্ষা দেওয়ার মাধ্যমে সরকার প্রায় ৪৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ দেবে। তাই অধিক সংখ্যক এই নিয়োগের জন্য আজকের ৩য় ধাপের পরীক্ষার শেষে ১সপ্তাহের ভিতরে রেজাল্ট প্রকাশিত হবে। তাই আপনাদের এই রেজাল্ট দেখতে নিদের দেওয়া লিংকে ক্লিক করে রেজাল্ট দেখে নিন

৩য় ধাপের ফলাফল

প্রাথমিক সহকারী শিক্ষকের সার্কুলার 2022

এখানে আমাদের ওয়েবসাইটে, আপনি প্রাইমারির নিয়োগ পরীক্ষার সমস্ত সমাধান খুঁজে পেতে পারেন। শুধু তাই নয়, সমস্ত পরীক্ষার প্রশ্নের সমাধান এবং ফলাফল আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। আমরা এখানে সমস্ত প্রশ্নের সমাধান আপলোড করব। প্রায় ৪৫ হাজার শিক্ষক নিয়োগ দিবে যেহেতু তাই আপনারা বার বার নিয়োগ সার্কুলারটি খুজছেন, এই বিজ্ঞপ্তিটি আপনারা এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন  এবং আমাদের ওয়েবসাইট ভিজিট করতে থাকুন এবং আরও আপডেট পাবেন।