সরকারি প্রাথমিক বিদ্যালয় [জেলা ও উপজেলা] শিক্ষক নিয়োগ ফলাফল PDF তালিকা দেখুন dpe.gov.bd

আজ ১৪ ডিসেম্বার ২০২২ প্রকাশিত হচ্ছে সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর চূডান্ত ফলাফল। সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ ( চূডান্ত ৬১ জেলার ফলাফল এক যোগে আজ প্রকাশিত হচ্ছে) আপনারা যাহার এই নিয়োগ  চূডান্ত ফলাফল এর জন্য অপেক্ষা করছে। আজ আপনারা মোবাইল এসএমএস এর মাধ্যমে পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল। এছাডা আপনারা অনলাইন ওয়েবসাইট এর মাধ্যমে ফলাফল দেখতে পারবেন। https://www.dpe.gov.bd/ ওয়েবসাইট এর থেকে ফলাফল প্রকাশ করা হবে।

বাংলাদেশের ৬১ টি জেলার ফলাফল আজ প্রকাশত হচ্ছে । এই ফলাফল প্রকাশের মধ্যমে সম্পরনো হচ্ছে । প্রাইমারি নিয়োগ ২০২০ পরীক্ষার ফলাফল প্রকাশের মাধ্যমে দেখা যাবে এই ফলাফল।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (DPE) বাংলাদেশের সকল জেলা প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা পরীক্ষার ফলাফল

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (DPE) বাংলাদেশের সকল জেলা প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা পরীক্ষার ফলাফল একসাথে প্রকাশ করেছে। শুধুমাত্র সফল প্রার্থীরা ফলাফলের পিডিএফ শীটে তাদের নাম দেখতে পাবেন। এই ভাইভা পরীক্ষার ফলাফল প্রার্থীদের জন্য প্রাথমিক চূড়ান্ত ফলাফল হিসাবেও পরিচিত। একটি নতুন বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে খালি সংখ্যা ৩২ হাজার থেকে বাড়িয়ে ৩৭ হাজার করা হয়েছে। যদিও ৫০০০জন আরো বাডিয়ে এই সংখ্যা ৩৭ হাজার করা হতে পারে বলে জানা গেছে। আসুন আজকের ফলাফল দেখে ণেই।
আপনি যেই জেলেয়া আছেন এই জেলা ভিত্তিক উপজেলা থেকে আপনার ফলাফল দেখুন।