[ফলাফল] দুর্নীতি দমন কমিশন ‘কনস্টেবল’ পদে নিয়োগ পরীক্ষার ২০২২ পিডিএফ ডাউনলোড

‘কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা রেজাল্ট দেখুনঃ দুর্নীতি দমন কমিশনের কনস্টেবল -এর শুন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ২৩/০৯/২০২২ তারিখ অনুষ্ঠিত প্রাক-বাছাই পরীক্ষায় আজ অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা শেষ হবার পরপরই সিধান্ত নেওয়া হয় আজ সন্ধ্যা ৬টায় প্রকাশ করা হবে এই ফলাফল ।

‘কনস্টেবল’ পদে নিয়োগ পরীক্ষার মোট পদের সংখ্যা ১২৫জন এই পদের জন্য প্রায় ৭০ হাজার জন পরীক্ষায় অংশ গ্রহন করে।  আপনি যদি এই লিখিত পরীক্ষা অংশ গ্রহন করে থাকেন তা হলে আপনার জন্য ফলাফল এর অপেক্ষায় থাকা স্বাভাবিক । আসুন ফলাফল দেখে নেই।

কনস্টেবল পদে নিয়োগ রেজাল্ট দেখতে ভিজিট করুণ এখানে।

দুর্নীতি দমন কমিশন (দুদক) আজকে কনস্টেবল নিয়োগ পরীক্ষা নিয়েছেঃ বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন ২৩ শে সেপ্টেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত। আজকের কনস্টেবল পদের জন্য নিয়োগ পরীক্ষার ফলাফল এখানে উল্লেখ করা হয়েছে ।

এখান থেকে ফলাফল দেখে নিন এবংআপনি কত নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছেন। এছাড়াও দুদকের কনস্টেবল পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করার পর আপনি পিডিএফ ফাইল ডাউনলোড করে জানতে পারবেন। আপনি কি উত্তিন্ন হয়েছেন কি না।

ফলাফল দেখতে ভিজিট করুন এখানে PDF 

  আজকে দুদকের নিয়োগ পরীক্ষার ফলাফল: Click For Result PDF

দুদকের নিয়োগ পরীক্ষার ফলাফল যেভাবে দেখবেন।

  • প্রথমেই দুদকের ওয়েবসাইট https://acc.org.bd প্রবেশ করুন ।
  • এবার দুদকের সকল খবর ক্লিক করুন ।
  • সর্বপ্রথম যে পিডিএফটি আছে তার তারিখের সাথে মিলিয়ে নিন।
  • যদি আজকের তারিখ এবং পদের নাম মিলে যায় তাহলে ওই ফাইলটি থেকে ভিজিট করুন
  • পিডিএফ ফাইলটি ওপেন করুন এবং মিলিয়ে নিন আপনার রোল নম্বর অনুসারে রেজাল্ট

ফলাফল দেখতে ক্লিক করুন এখানে 

দুদক দুর্নীতি দমন কমিশন কনস্টেবল নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ PDF

[কনস্টেবল] দুর্নীতি দমন কমিশন নিয়োগ পরীক্ষার ফলাফল 2022 [সঠিক উত্তর] PDF PDF দেখুন এবং ডাউনলোড করুন । আপনারা যারা আজকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চাকরির নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন বা অংশগ্রহণ পরবর্তী প্রশ্নগুলো সমাধান করতে চান। তারা এই নিবন্ধটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়বে। আশা করি আপনি আপনার কাঙ্খিত প্রশ্নের পাশাপাশি সঠিক উত্তর পাবেন ইনশাআল্লাহ।

কনস্টেবল পদে নিয়োগ রেজাল্ট দেখতে পিডিএফ ফাইল ডাউনলোড করুণ

দুর্নীতি দমন কমিশনের কনস্টেবল পদে নিয়োগ সময়সূচী

  • প্রতিষ্ঠানঃ দুদক – দুর্নীতি দমন কমিশন
  • পদের নামঃ কনস্টেবল
  •  পরীক্ষার তারিখঃ- ২৩ই সেপ্টেম্বর, ২০২২ইং
  •  পরীক্ষা পদ্ধতিঃ এমসিকিউ
  • পূর্ণমানঃ ৭০
  • পরীক্ষার সময়ঃ  ৩০ মিনিট
  • পদের সংখ্যা -১২৫

ACC কনস্টেবল পরীক্ষার ফলাফল 2022

আজ, ২৩শে সেপ্টেম্বর, ২০২২, প্রতি শুক্রবার দুদক কনস্টেবল নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। যেখানে প্রথম ধাপে লিখিত পর্ব (MCQ প্রশ্নপত্র) পরীক্ষা নেওয়া হয়। যা সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে রাজধানীর ১৬টি কেন্দ্রে শেষ হয় দুপুর ১টায়। ৩০ মিনিটের জন্য অনুষ্ঠিত এই পরীক্ষাটি মোট ৩৫ নম্বরের মধ্যে নেওয়া হয়। যেখানে চারটি বিষয় যথা; বাংলা 10, ইংরেজি 10, সাধারণ গণিত 5 এবং সাধারণ জ্ঞান 10 বিভাগ থেকে প্রশ্ন প্রণয়ন করা হয়। পরীক্ষা শেষে, যে প্রার্থীরা দুদক কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অংশ নিয়েছিলেন তারা ফলাফল খুঁজবেন। তাই আমরা প্রশ্নপত্র সংগ্রহ করে সমাধানের ব্যবস্থা করেছি।

কনস্টেবল পদের ফলাফল দেখুন Download PDF 

দুর্নীতি দমন কমিশন পরীক্ষার প্রশ্ন ও উত্তর 2022

দুর্নীতি দমন কমিশনের অধীনে 125টি পদে কনস্টেবল নিয়োগের জন্য প্রায় 70,000 প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। পরীক্ষা শেষে আজ অনুষ্ঠিত দুদক কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রশ্নোত্তর কে দেখতে চান? কারণ এভাবে তারা ব্যাখ্যাসহ সঠিক উত্তর জানতে পারে এবং একই সঙ্গে তাদের ভুলগুলোও বুঝতে পারে। এবং পরীক্ষার ফলাফল কেমন হবে সে সম্পর্কেও ধারণা নিন। নীচে দুর্নীতি দমন কমিশন পরীক্ষার প্রশ্ন ও উত্তর রয়েছে।