Qatar World Cup 2022: অ্যাথোস সালোমে ভবিষ্যৎবাণী। আর্জেন্টিনার- ফ্রান্স ফাইনাল যে জিতবে জেনে নিন

এথোস সালোমে কাতার বিশ্বকাপ 2022 এর বিজয়ীর ভবিষ্যদ্বাণী করেছেন; অ্যাথোস সালোমে একজন আধুনিক নস্ট্রাডামাসের। এই ‘আধুনিক নস্ট্রাডামাস’ ডাকনাম, ব্রাজিলের ভবিষ্যতবিদ অ্যাথোস সালোমে ভবিষ্যদ্বাণী করেছেন যে কোন দুটি দল কাতার বিশ্বকাপ 2022-এর ফাইনালে পৌঁছাবে এবং ১৮ ডিসেম্বর দোহাতে কে চূড়ান্ত বিজয়ী হবে তা জানিয়ে দিয়েছেন।

 ফিফা কাতার বিশ্বকাপ 2022 এর বিজয়ী দলের ভবিষ্যদ্বাণী ভিডিও

কাতারে 2022 সালের লোভনীয় ফিফা বিশ্বকাপ কে জিতবে তার ভবিষ্যদ্বাণী কয়েক মাস ধরে ইন্টারনেটে প্লাবিত হচ্ছে, এবং অসংখ্য ভবিষ্যদ্বাণীতে কণ্ঠ দিয়েছেন 36 বছর বয়সী ভবিষ্যতবিদ অ্যাথোস সালোমে। ব্রাজিলিয়ান তার একাধিক ভবিষ্যত পূর্বাভাসের কারণে “আধুনিক নস্ট্রাডামাস” উপাধি অর্জন করেছে।

অ্যাথোস সালোমে কাতার বিশ্বকাপ 2022  ভবিষ্যদ্বাণী কি বলেছেন

অ্যাথোস সালোমে কাতার বিশ্বকাপ 2022 এর বিজয়ীর ভবিষ্যদ্বাণী করেছেন। যে ভবিষ্যদ্বাণী কখনও সত্য আবার কখনও মিথ্যা. আজ রাতের বিশ্বকাপ ফুটবলের বিশ্ব যেখানে এখনও নিশ্চিত নয় যে, ফাইনালে কে জিতবে ফ্রান্স বা আর্জেন্টিনা ইতিমধ্যেই একটি ভবিষ্যদ্বাণী করেছেন অ্যাথোস সালোমে। যিনি খুব সহজেই আগের সব ভবিষ্যদ্বাণী সত্যি করেছেন ব্রাজিলিয়ান এই মানুষটি। ইতিমধ্যেই অ্যাথোস সালোমে ভবিষ্যদ্বাণী দিয়েছেন যদি তা সত্যি হয়, তবে আর্জেন্টিনার ঘরে যাবে বিশ্বকাপ ট্রপি। অ্যাথোস সালোমে এর ভবিষ্যৎ বানী শুনে ইতিমধ্যে আর্জেন্টিনার সাপোটার ইতিমধ্যেই উচ্ছ্বসিত। তাই সবাই মনে করেন অ্যাথোস সালোমে ভবিষ্যদ্বাণী যেন সঠিক হয়,

 কাতার বিশ্বকাপ 2022 এর বিজয়ী দলের ভবিষ্যদ্বাণী ভিডিও

অ্যাথোস সালোমে এ বছর ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা, ব্রাজিল, মেক্সিকো, ফ্রান্স এর মধ্যে ইতিমধ্যেই দুটি দল ফাইনালে উঠেছে। আজ রাতের খেলা শুরু হবে কয়েক মিনিটের মধ্যে। কে বিশ্বকাপ জিতবে মেসি বা এমবাপ্পে হাতে যাবে আজকের কাপ।

অ্যাথোস সালোমে কাতার বিশ্বকাপ 2022 ভবিষ্যদ্বাণী ভিডিও দেখুন

আধুনিক নস্ট্রাডামাসের ভবিষ্যদ্বাণী কি সত্যি হবে?

অ্যাথোস সালোমে এর আগে অনেক গুলি ভবিষ্যদ্বাণী করেছেন তা পুরোপুরি মিলে যায় এই কারনে সবাই তার ভবিষ্যদ্বাণীকে বিশ্বাস করতেছে। এর আগে তিনি বলেছিলেন-

একটি মহামারীর সূত্রপাত, যেমন 2020 সালে COVID-19-এর সাথে অভিজ্ঞতা হয়েছিল, রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে যুদ্ধ এবং অবশ্যই, ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যু, অ্যাথোস সালোমের সবচেয়ে সুপরিচিত ভবিষ্যদ্বাণীগুলির মধ্যে কয়েকটি। 2022 সালের কাতার বিশ্বকাপ কোন দল জিতবে তা ভবিষ্যদ্বাণী করার জন্য আবার খবরে শিরনাম হয়েছেন।

অ্যাথোস সালোমের ভবিষ্যদ্বাণী কি সত্যি হবে?

অ্যাথোস সালোমের মতে, যে চারটি দল কাতার বিশ্বকাপ 2022-এর চূড়ান্ত রাউন্ডে পৌঁছতে পারে তারা হল আর্জেন্টিনা, ব্রাজিল, ফ্রান্স এবং মরোক্ক। আশ্চর্যের বিষয় হল শুধু ব্রাজিল বাদে বাকি ৩টি দল চূডান্ত দলে খেলেছে।

তবে, ‘আধুনিক নস্ট্রাড্রামস’ ভবিষ্যদ্বাণী করেছে যে 18 ডিসেম্বর দোহায় জমকালো ফাইনাল লিওনেল মেসির আর্জেন্টিনা এবং কিলিয়ান এমবাপ্পের ফ্রান্সের মধ্যে হবে আগেই জানিয়েছেন।