কোরিয়ান CBT (স্পেশাল) নিবন্ধন পরীক্ষা ও লটারি রেজাল্ট ২০২৪ সময়সূচী প্রকাশ। বোয়েসেল আবেদন

কোরিয়ান CBT  স্পেশাল ইপিএস টপিক সিবিটি-এর নিবন্ধন ও পরীক্ষা সংক্রান্ত নোটিশ আজ ১৬ ফ্রেব্রুয়ারি ২০২৪  তারিখে প্রকাশিত হয়েছে. কোরিয়া যেতে রেজিস্ট্রেশন ও পরীক্ষা লটারি রেজাল্ট ২০২৪ সময়সূচী দেখুন এখানে।

যারা আগে কোরিয়া লটারি জিতেছেন এবং দক্ষিণ কোরিয়া গিয়ে ভিসার সময়সীমার মধ্যে দেশে ফিরেছেন তাদের জন্য সুখবর জানিয়েছে বোয়েসেল। কোরিয়া লটারি বিশেষ CBT ২০২৪ নিবন্ধনের তারিখ ঘোষণা করা হয়েছে। কোরিয়া প্রজাতন্ত্রের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মধ্যে স্বাক্ষরিত সমঝোতা স্মারক অনুযায়ী, সিবিটি পদ্ধতিতে একটি বিশেষ কোরিয়ান ভাষার দক্ষতা পরীক্ষা নেওয়া হবে। .

Korea BOESL EPS-TOPIK CBT Online Registration 2023 boesl.gov bd

This application portal is best viewed at Google Chrome browser (Version: 85.0.4183.83) and at 1366 x 768 resolution.
আবেদন দাখিলের এই পোর্টালটি গুগল ক্রোম ব্রাউজারে (Version: 85.0.4183.83) এবং 1366 x 768 রেজুল্যুশনে সবচেয়ে ভাল কাজ করে।
Only people from the list supplied in BOESL Advertisement are eligible to apply. (শুধুমাত্র বোয়েসেল এর বিজ্ঞপ্তিতে প্রদত্ত সারণিতে উল্লেখিত ব্যক্তিরাই এই পোর্টালের মাধ্যমে আবেদন করতে পারবেন।)

Korea BOESL EPS-TOPIK CBT Online Registration 2023

যারা ইতোপূর্বে কাজের ভিসায় কোরিয়া লটারিতে কোরিয়া গেছেন এবং সফলভাবে মেয়াদ শেষ করে নির্দিষ্ট সময়ের মধ্যে কোরিয়া ছেড়ে গেছেন তারাই এই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এছাড়াও, যারা ২০২৪ সালে দক্ষিণ কোরিয়াতে চাকরির জন্য যেতে চান তাদের জন্য লটারির ফলাফল এবং পরবর্তী পদক্ষেপ সম্পর্কে বিশদ বিবরণের জন্য এই লিঙ্কটি দেখুন।

স্পেশাল CBT কোরিয়া লটারি 2023 নিবন্ধন:

স্পেশাল সিবিটি রেজিস্ট্রেশন পর্বে বিশেষ সুবিধা বা নিবন্ধন ফি এবং অতিরিক্ত পয়েন্ট প্রদান করা প্রার্থীদের তালিকা বোয়েসেলের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। উল্লেখিত কর্মচারীদের বিশেষ CBT রেজিস্ট্রেশনের সময় এইচআরডি কোরিয়াকে নির্ধারিত ফর্মটি পূরণ করতে হবে এবং বোয়েসেল অফিসে 2 ফটোকপি সহ নির্ধারিত মূল শংসাপত্র জমা দিতে হবে।

স্পেশাল CBT কোরিয়া লটারি 2023 নিবন্ধন করতে এই লিঙ্কে ক্লিক করুন

স্পেশাল ইপিএস টপিক সিবিটি বিজ্ঞপ্তি ২০২৪

গত ১৩ জুলাই ২০২৪ তারিখে কোরিয়া লটারি স্পেশাল ইপিএস টপিক সিবিটি বিজ্ঞপ্তি ২০২৪ ঘোষণা করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে রেজিস্ট্রেশন এর তারিখ ৩-৫ আগস্ট, ব্যক্তি ভিত্তিক পরীক্ষার তারিখ ঘোষণা ৩১ আগস্ট, পরীক্ষার তারিখ ১লা সেপ্টেম্বার, পরীক্ষার ফলাফল ঘোষণা ২৬ অক্টোবর। যাদের জন্ম ৪ই আগস্ট ১৯৮২ থেকে ৩ই আগস্ট ২০০৪ সালের মাঝে তারা এবছর স্পেশাল ইপিএস টপিক সিবিটিতে অংশ নিতে পারবেন।