[প্রশ্ন সমাধান] বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) নিয়োগ পরীক্ষার ২০২২

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) অধীনে বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা । ৩ আগস্ট ২০২২ শুক্রবার অনুষ্ঠিত হচ্ছে। এই নিয়োগ পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হচ্ছে। আজ পরীক্ষার বিভিন্ন পদের জন্য আজকের এই এমসিকিউ পরীক্ষা নেওয়া হচ্ছে পরীক্ষায় মোট ২২ পোস্টের জন্য অনেকে অংশগ্রহণ করবেন আসুন দেখে নিই আজকের নিয়োগ পরীক্ষায় কোন কোন পোস্টের জন্য কতজন পরীক্ষা অংশগ্রহণ করবেন।

নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান দেখুন

উপসহকারী সহকারী প্রকোশলী (যান্ত্রিক)ঃ নিয়োগ পরীক্ষা ৩ আগস্ট ২০২২ তারিখ বিকাল ৩ঃ০০টা থেকে ৪ঃ০০ সময় এই এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) নিয়োগ পরীক্ষার ২০২২

আজ অনুষ্ঠিত BRTC এর নিয়োগ নির্ভুল প্রশ্ন সমাধান

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার প্রশ্ন ও সমাধান 2022 [বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন]। সবার সুন্দর জীবন ও সুস্বাস্থ্য কামনা করছি; নিবন্ধটি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান সম্পর্কে আলোচনা করা হয়েছে। যেখানে আমরা বিআরটিসি পরীক্ষার প্রশ্ন ও সমাধান উপস্থাপন করছি। আপনি যদি বিআরটিসি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তা হলে আপনি সঠিক যায়গায় আছেন, আমরা এখানে প্রশনের সমাধান করে দিছি। যাইহোক, নিবন্ধটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। এতে করে আপনি আপনার কাঙ্খিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চাকরির নিয়োগ পরীক্ষার প্রশ্নের সমাধান করে দেওয়া হয়েছে ।
☞ পদের নামঃ কন্ডাক্টর ডি কাউন্টারম্যান
☞ পরীক্ষার তারিখঃ ১ জুলাই, ২০২২
বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের MCQ পরীক্ষার প্রশ্নপত্র- ২০২২
পরীক্ষার তারিখঃ ১ জুলাই ২০২২

নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান ডাউনলোড করুণ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান।

আজকের লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান আপনারা এখান থেকে দেখে নিতে পারেন। আসুন দেখে নেই কি ভাবে আপনারা প্রশ্ন গুলোর উত্তর খুজে পাবেন।

এই পদের নিয়োগ পরীক্ষা আজ অনুষ্ঠিত হবে পরীক্ষা শেষ হওয়ার পরপরই আমরা আপনারদের জন্য প্রশ্ন সমাধান করে দিবো। আপনারা যারা পরীক্ষায় অংশ গ্রহণ করছেন আপনাদের কাছে প্রশ্ন সমাধান খুবই গুরুত্ব পুন্য।

বিআরটিসি পরীক্ষার প্রশ্ন এবং সমাধান 2022

বিআরটিসি চাকরির বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এই নিয়োগ পরীক্ষা লিখিত আকারে হলেও MCQ প্রশ্নপত্রের অধীনে অনুষ্ঠিত হয়েছে। সাধারণত, বিআরটিসি চাকরির নিয়োগ পরীক্ষা দুটি উপায়ে পরিচালিত হয়। প্রথমটি লিখিত এবং দ্বিতীয়টি মৌখিক বা ব্যবহারিক। আজ আমরা লিখিত কাম বহুনির্বাচনী MCQ প্রশ্নের সমাধান দিতে যাচ্ছি। এইভাবে, আপনারা যারা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের নিয়োগ পরীক্ষার প্রশ্নগুলি পরীক্ষা শেষে খুঁজছেন তারা সমাধান পাবেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ পরীক্ষা 2022 রেজাল্ট

আমরা যথারীতি আজ অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুণ। উল্লেখিত বহুনির্বাচনী MCQ পরীক্ষার মাধ্যমে ২০০ জন নিয়োগ দিবে আসুন রেজাল্ট ডাউনলোড করে দেখে নেই ।