জাবি [সি ইউনিট] রেজাল্ট 2024 । C Unit মেধা ও অপেক্ষামান তালিকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যাল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যাল শিক্ষাবর্ষ ২০২১-২০২২ এর কলা অনুষদের সি ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে। এর আগে গত ৩১ জুলাই ২০২২ তারিখে পরীক্ষা নেওয়া হয়। ফলাফল মেধাতালিকা-অপেক্ষামান তালিকা আপনি সহজে ডাউনলোড করে নিতে পারবেন। এছাড়াও আপনি কিভাবে ভর্তি হবেন তা নিয়ে আমরা এখানে আলোচনা করেছি।

জাবি সি ইউনিট এর জন্য যারা ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন, তাহারা আজকে রেজাল্ট খুজতেছেন তাদের জন্য এই প্রবন্ধটি লেখা হয়েছে। আসুন 2022 সালের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি ইউনিট এর ভর্তি পরীক্ষার ফলাফল দেখে নেই।

ফলাফল দেখতে ক্লিক করুন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যাল শিক্ষাবর্ষ ২০২১-২০২২ রেজাল্ট

এই বছর জাবি ভর্তি পরীক্ষায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘সি’ ইউনিটের পরীক্ষায় ৪৬৬টি আসনের বিপরীতে আবেদন করছে ৫৩ হাজার ৪৩০ জন শিক্ষার্থী। তবে ডিনের কার্যালয় সূত্রে জানা গেছে, ভর্তি পরীক্ষায় ৮৫ শতাংশ আবেদনকারী অংশগ্রহণ করেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হলেই ভর্তির মেধা তালিকায় সুযোগ পাওয়া যাবে। ভর্তির জন্য নির্বাচিত হওয়ার জন্য একজন শিক্ষার্থীকে কমপক্ষে ৪০ শতাংশ নম্বর নিশ্চিত করতে হবে।

শিক্ষার্থী ৪০ শতাংশ নম্বর পেলে ভর্তির জন্য মেধা তালিকায় স্থান পাবে। ৪০ শতাংশের কম স্কোরকারী শিক্ষার্থীরা ব্যর্থ বলে বিবেচিত হবে এবং মেধা তালিকায় তাদের সুযোগ দেওয়া হবে না।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল 2022

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি রেজাল্ট লিংক

Jahangirnagar University C Unit Admission Test Result 2022 (রেজাল্ট দেখুন এখানে)

Admission Result

(e.g. 10001)

Submit

JU C ইউনিটের ফলাফল ২০২২ ডাউনলোড

JU C ইউনিটের ফলাফল ২০২২ দেখতে চাইলে নিচের দেওয়া ওয়েবসাইট ভিজিট করুন। এই ফলাফলটি https://juniv-admission.org/ থেকে এই পোর্টালে লগইন করে বা ফলাফলের PDF ফাইল ডাউনলোড করে চেক করা যেতে পারে। সুতরাং আপনি যদি সি ইউনিটের প্রার্থী হন তবে অনুগ্রহ করে এখনই সম্পূর্ণ  আর্টিকেলটি পড়ুন।

আপনি juniv-admission.org থেকে অনলাইনে JU C ইউনিটের ফলাফল দেখতে পারেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল চেক করার জন্য এটি অফিসিয়াল ওয়েবসাইট। আপনি নিচের দেওয়া নির্দেশনা অনুসরণ করুন ।

  • ভিজিট করুন: juniv-admission.org
  • ফলাফল ট্যাব বা মেনু খুঁজুন
  • আপনার ইউনিট নির্বাচন করুন এবং ভর্তি রোল নম্বর লিখুন।
  • এখন, আপনার ফলাফল বা মেধা তালিকা দেখাতে ফলাফল বোতামে ক্লিক করুন।

SMS মাধ্যমে জাবি সি ইউনিটের ফলাফল দেখুন

মোবাইল এসএমএস এর মাধ্যমে ফলাফল জানতে পারবেন। মোবাইলের মাধ্যমে ফলাফল পেতে আপনার মেসেজ অপশনে লিখুন:

JU<space>R<space>Unit Code<space>Roll and send 9934 নম্বরে
যেমন JU R C 2546324 এবং 9934 নম্বরে পাঠান

এসএমএসের মাধ্যমে জাবি সি ইউনিটের ফলাফল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের মেধাতালিকা ২০২২পিডিএফ

প্রকাশিত আজকের সি ইউনিট এর মেধা তালিকা সিলেকশন লিস্ট। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের মেধাতালিকা ২০২২পিডিএফ আকারে প্রকাশিত হয়েছে। পুরুষ ও মহিলা শিক্ষার্থীদের জন্য পৃথক মেধা তালিকা প্রকাশ করা হয়। মেধা তালিকা PDF ফরম্যাটে ডাউনলোড করা যাবে। মেধা তালিকা এবং বিস্তারিত বিজ্ঞপ্তি ভর্তি ওয়েবসাইট juniv-admission org থেকে ডাউনলোড করা যেতে পারে। সমস্ত শিফটের জন্য JU C ইউনিট মেধা তালিকা ২০২২ নীচে দেওয়া হল।

সি ইউনিটের মেধাতালিকা ২০২২ ডাউনলোড

জাবি সি ইউনিটের অপেক্ষামান তালিকা