সপ্তম শ্রেণি ২০২২অধায়নরত প্রিয় শিক্ষাথী বিন্দু তোমাদের জন্য মাধ্যমিক শিক্ষা বোর্ড আজ ২য় সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশিত হয়েছে। 

ইতিমধ্যে তোমরা জেনে গেছ সরকারের নতুন সিদ্ধান্ত মোতাবেক করোনা পরিস্থিতি অবনতি হওয়ার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে তাই সরাসরি শিক্ষার্থীরা স্কুলে উপস্থিত না হয় এখন থেকে অনলাইনে ক্লাস হবে এবং অনলাইনে ক্লাস জন্য সরকার বাংলাদেশ শিক্ষা বোর্ড থেকে এসাইনমেন্ট প্রদান করা হয়েছে। আসো জেনে নেই কিভাবে তোমরা এই এসাইনমেন্ট এর উত্তর খুজে পাবে।

আজ ১৩ই ফেব্রুয়ারি ২০২২ তারিখে সপ্তম শ্রেণি  ২য় সপ্তাহের এসাইনমেন্ট প্রদান করা হয়েছে। Class 8 2nd week Assignment 2022 Question Ans Bangla 2nd Paper and Math নতুন শিক্ষা কার্যক্রম সম্পন্ন ও তার ধারাবাহিকতায় মূল্যায়ন এর আওতায় আনার হবে।

সপ্তম শ্রেণীর ২০২২ শিক্ষাবর্ষে  শিক্ষার্থীদের ২য় সপ্তাহের এসাইনমেন্ট এর প্রশ্ন সমাধান সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। এবং তোমরা সকল উত্তর এখানে খুঁজে পাবেন।

সপ্তম(৭ম) শ্রেণি ২০২২ শিক্ষার্থীদের ২য় সপ্তাহের এসাইনমেন্ট

সপ্তম শ্রেণি  ২০২২ ইংরেজি অ্যাসাইনমেন্ট [২য় সপ্তাহ ] অ্যাসাইনমেন্ট প্রশ্ন

  সপ্তম শ্রেণি ২০২২ [২য় সপ্তাহ ] অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্ব পরিচয় প্রশ্ন

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা Allnewresult.com পক্ষ থেকে আপনাদেরকে জানাই স্বাগতম, নবম শ্রেনীর ২০২২ সালের পরীক্ষার্থীদের জন্য ২য় সপ্তাহের  জন্য অ্যাসাইনমেন্ট বিষয় গুলোর ও প্রশ্ন উপরে দেওয়া হয়েছে। অ্যাসাইনমেন্ট উত্তর হিসেবে ছাত্র-ছাত্রীদের সকল প্রশ্নের উত্তর দিতে হবে যার জন্য আছে বরাদ্দকৃত নম্বর । অর্থাৎ ছাত্র-ছাত্রীদের প্রশ্নের উত্তর প্রদান করে  যে অ্যাসাইনমেন্ট তৈরি করবে তার মোট নাম্বার পাবে। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ২য় সপ্তাহের সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন উত্তর ও সমাধান তুলে ধরেছি।

তোমরা ইতিমধ্যের জেনে গেছেন যে, সপ্তম শ্রেনীর ২০২২ সালের ২য় সপ্তহাহের ৩টি বিষয়ের উপর অ্যাসাইনমেন্ট মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড কর্তৃক ওয়েবসাইটে www.dshe.gov.bd প্রকাশিত হয়েছে । কোভিড ১৯ এর কারণে বর্তমান শিক্ষা কাজক্রম অনলাইনে হচ্ছে তাই অনলাইনে প্রকাশিত সকল অ্যাসাইনমেন্ট গুলো আমাদের সাইট থেকে সাহায্য নিয়ে আপনারা বাসায় চর্চা করে খাতায় সুন্দর করে লিখে  জমা দিতে হবে তাই তোমরা আমাদের  এই ওয়েবসাইট থেকে সাহায্য নিয়ে অ্যাসাইনমেন্ট গুলো সম্পন্ন করতে পারো ।

সপ্তম শ্রেণি ২০২২ পরীক্ষার্থীদের ২য় সপ্তাহের এসাইনমেন্ট এর প্রশ্ন

আপনারা মনে রাখবেন সকল অ্যাসাইনমেন্ট নিজের চিন্তা বুদ্ধিকে কাজে লাগিয়ে করতে হবে। আমাদের ওয়েবসাইটের নমুনা উত্তর দেওয়া আছে মাত্র হুবহু এখান থেকে কখনোই লিখবে না নিজের মত করে লিখবে এবং তা সম্পূর্ণ করে আপনাদের শিক্ষকের নিকট জমা দিবে এবং যাহারা আমাদের সাইটটি সম্বন্ধে জানেন না আপনারা তাদেরকে জানাবে এবং নবম শ্রেনীর সকলএসাইনমেন্ট এর সমাধান এর জন্য তোমাদের জন্য নবম শিক্ষার্থীদের ২য় সপ্তাহের ২টি বিষয়ের উপর এসাইনমেন্ট এর সমাধান সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

সপ্তম শ্রেণি  ২০২২ ইংরেজি অ্যাসাইনমেন্ট [২য় সপ্তাহের] অ্যাসাইনমেন্ট প্রশ্ন-উত্তর 

সপ্তম শ্রেণি ২০২২ [২য় সপ্তাহ ] অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্ব পরিচয় প্রশ্ন-উত্তর 

২০২২ সালের সপ্তম শ্রেনীর শিক্ষার্থীদের জন্য ২য় সপ্তাহের  জন্য অ্যাসাইনমেন্ট প্রশ্ন পিডিএফ ২০২২। সকল শিক্ষার্থীর জন্য ২য় সপ্তাহের এসাইনমেন্ট এর প্রশ্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের ওয়েবসাইট www.dshe.gov.bd তে প্রকাশ করা হয়েছে। নিচে ২য় সপ্তাহের এসাইনমেন্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

সপ্তম শ্রেণির ২০২২ সালের শিক্ষার্থীদের ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রশ্ন সমাধান।

কোভিড-১৯ মহামারির কারনে সকল শিক্ষার্থীদের সাধারন শিক্ষা কার্যক্রম বন্ধ রয়েছে।এখন এই অবস্থায় শিক্ষা মন্ত্রণালয় এসাইনমেন্ট এর মাধ্যমে শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম চালু রেখেছে।

সপ্তম শ্রেণি 2022 সালের শিক্ষার্থীদের ২য় সপ্তাহের এসাইনমেন্ট প্রশ্ন সমাধান।

সপ্তম শ্রেনীর 2022 সালের শিক্ষার্থীদের জন্য ২য় সপ্তাহে সকল বিষয় নির্ধরন করা হয়েছে। বিষয় গুলো হলো

সপ্তম শ্রেনি ২০২২ সালের শিক্ষার্থীদের ২য় সপ্তাহের সকল অ্যাসাইনমেন্ট উত্তর দেখুন

সকল সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর প্রশ্নের উপর ভিত্তি করে একটি নির্ভুল নমুনা উত্তর তৈরি করেছি।কোন ভুল ত্রুটি চোখে পডলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন আমরা আশা করি সমাধান করে দিতে পারবো।

সপ্তম শ্রেনীর -২০২২ সালের সকল পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট উত্তর ডাউনলোড পিডিএফ

উত্তর ডাউনলোড দেখতে  এখানে ক্লিক করুন।

২০২২ সপ্তম শ্রেনীর [২য় সপ্তাহের] অ্যাসাইনমেন্ট প্রশ্ন-সমাধান দেখুন!

Leave a Reply

%d bloggers like this: