ঢাকা মেডিকেল [অফিস সহায়ক] নিয়োগ পরীক্ষার রেজাল্ট। dmc.gov.bd ডাউনলোড করুন।

ঢাকা মেডিকেল কলেজ বা DMC নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করেছে আজ। DMC নিয়োগের ফলাফল ২০২২ www.dmc.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে PDF ফাইল আকারে প্রকাশ করা হয়েছে। সকল প্রার্থী যারা ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ জানতে আগ্রহী তারা আমাদের সম্পূর্ণ নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। আজ এই নিবন্ধের মাধ্যমে আমরা পিডিএফ ফাইল ফর্ম এবং চিত্র ফর্মে ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করেছি।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ বিভিন্ন পদের পরীক্ষার ফলাফল প্রকাশ

১। পদের নামঃ মেডিকেল টেকনোলজিস্ট সংখ্যা ২৫ জন
২। পদের নামঃ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর সংখ্যা ৮জন
৩। পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক সংখ্যা ৯০ জন
৪। পদের নামঃ গাড়িচালক সংখ্যা ৭জন
৫। পদের নামঃ কার্পেন্টার সংখ্যা ৭জন
৬। পদের নামঃ পদের নাম অফিস সহায়ক সংখা ৩০৯ জন

ঢাকা মেডিকেল কলেজে চাকরি বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত এই মাত্র প্রকাশিত হলো। আজ ২৭ জুলাই এই রেজাল্ট প্রকাশ করা হয়েছে। এই রেজাল্ট আপনারা সরাসরি dmc.gov.bd ওয়েব সাইট থেকে দেখতে পারেন. ঢাকা মেডিকেল কলেজের চাকরির পরীক্ষার ফলাফল ডাউনলোড করুন । ডিএমসি নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। এই পরীক্ষা গত ২২ জুলাই ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়।এই নিবন্ধ থেকে আপনার ফলাফল ডাউনলোড করুন। Allnewresult.com থেকে আপনার কাঙ্ক্ষিত ফলাফল দেখে নিতে পারেন।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ অফিস সহায়ক পদের Result

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২:

আজ ঢাকা মেডিকেল কলেজ এর বেশ কিছু শূন্য পদে যোগ্য প্রার্থী নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়েছে। আজকে অফিস সহায়ক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। আপনারা যারা অংশগ্রহণ করেছিলেন তারা আমাদের এই নিবন্ধ থেকে ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ সংগ্রহ করে নিতে পারবেন। ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ কর্তৃক অফিস সহায়ক পদে মোট ৭৮ জন যোগ্য প্রার্থী নিয়োগের উদ্দেশ্যে আজকের এই নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়।

আজকের এই নিয়োগ পরীক্ষার সম্পন্ন হওয়ার পরে আমরা ঢামেক নিয়োগ রেজাল্ট ২০২২ আমাদের প্রশ্ন পত্র প্রকাশ করি। আপনারা যারা ঢাকা মেডিকেল কলেজের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ ডাউনলোড করতে চান তাদের অবশ্যই আমাদের সম্পূর্ণ আলোচনাটি মনোযোগ সহকারে পড়ুন। সম্পুর্ন আলোচনার মাধ্যমে আপনারা শতভাগ সঠিক ঢাকা মেডিকেল কলেজ রেজাল্ট ২০২২ ডাউনলোড করে নিতে পারবেন। রেজাল্ট ডাউনলোড করতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুণ।

ঢাকা মেডিকেল কলেজ রেজাল্ট ২০২২ ডাউনলোড

dmc.gov.bd নিয়োগ পরীক্ষার রেজাল্ট ডাউনলোড পদ্ধতি

যে সকল প্রার্থীগণ ২২ তারিখে অনুষ্ঠিত ঢাকা মেডিকেল কলেজের নিয়োগ অফিস সহায়ক পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা নিচের পদ্ধতি অনুসরণ করে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ঢামেক নিয়োগ পরীক্ষার রেজাল্টের পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারবেন।

Download

  • সর্ব প্রথমে উপরে প্রদানকৃত ডাউনলোড অপশন এ ক্লিক করুন অথবা www.dmc.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করুন
  • Recent Notice অপশনে ক্লিক করুন।
  • নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।
  • আপনার ডিভাইস থেকে এই পিডিএফ ফাইলটি ওপেন করুন এবং নিয়োগ পরীক্ষার রোল নম্বর অনুযায়ী ফলাফল জেনে নিন।
  • এছাডা আমাদের সাইট ভিজিট করে ও আপনারা ফলাফল দেখে নিতে পারেন।

 

 

ঢামেক নিয়োগ রেজাল্ট ২০২২

যেকোনো নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের পরে সকল প্রার্থীদের উচিত প্রশ্নের-সমাধান জেনে নেওয়া। এর মাধ্যমে একজন প্রার্থী যে কোন নিয়োগ পরীক্ষা সকল প্রশ্নের সঠিক উত্তর জেনে নিতে পারে যেগুলো তার পরবর্তীতে প্রয়োজন হয়। একটি নিয়োগ পরীক্ষায় প্রার্থীগঞ্জে সকল প্রশ্নের উত্তর নিয়ে কনফিউশনে ভোগে বা যে সকল প্রশ্নের সঠিক উত্তর সমূহ জানতে চাই তারা রেজাল্ট থেকে জেনে নিতে পারে।

আপনি যদি আজকের অনুষ্ঠিত ঢাকা মেডিকেল কলেজের অফিস সহকারী পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে আজকে নিবন্ধটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা নিয়োগ পরীক্ষা সম্পন্ন হওয়ার প্রশ্নপত্র সংগ্রহ করে ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ করেছি। আসুন দেখে নেই  এই সমাধান।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

আজকে ২২ জুলাইন ২০২২ তারিখে অনুষ্ঠিত ঢাকা মেডিকেল কলেজের অফিস সহায়ক পদে ৭৮ জন যোগ্যপ্রার্থী নিয়োগের উদ্দেশ্যে অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষার শতভাগ সঠিক এবং নির্ভুল ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ পিডিএফ ফাইল আকারে এই নিবন্ধের মাধ্যমে প্রকাশ করা হয়েছে। আলোচনার মধ্যে উল্লেখিত ডাউনলোড অপশন এ ক্লিক করে আপনি সরাসরি এই পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন।

DMC Office assistant Exam Download PDF

এছাড়াও সকল প্রার্থীদের সুবিধার্থে আমরা ছবি আকারে ঢামেক নিয়োগ রেজাল্ট ২০২২ প্রকাশ করেছি। আজকের এই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকৃত সকল প্রার্থীগণ তাদের চাহিদা মত ছবি এবং পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবে। সকল প্রার্থীগণ তাদের সুবিধামতো যে কোন ফাইল অনুযায়ী ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ সংগ্রহ করে নিতে পারবেন।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ প্রশ্ন এবং সমাধান ২০২২

আপনারা যারা ঢাকা মেডিকেল কলেজের আজকের অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং এই প্রশ্ন এবং সমাধান সংগ্রহ করতে চান তারা আমাদের এই নিবন্ধ থেকে পেয়ে যাবেন। এখান থেকে আপনারা ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ সংগ্রহ করে নিন। আজকের এই নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হলেই শুধুমাত্র প্রার্থীদেরকে পরবর্তীতে মৌখিক পরীক্ষার সময়সূচি জানিয়ে এসএমএস করা হবে। তাই আপনার আজকের এই পরীক্ষা কেমন হয়েছে অথবা পরীক্ষায় কেমন ফলাফল আসবে তা আপনি রেজাল্ট থেকেই জানতে পারবেন।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ অফিস সহায়ক পদের  প্রশ্নের সমাধান ডাউনলোড 

আজকের এই নিবন্ধে উল্লেখিত ডাউনলোড অপশন এ ক্লিক করে আপনি সরাসরি ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ এর পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন। এছাড়াও উল্লিখিত প্রশ্ন এবং সমাধানে কোন প্রকার সন্ধ প্রকাশ করলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদের জানাবেন।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামঢাকা মেডিকেল কলেজ
চাকরির ক্যাটাগরিসরকারি
পদের সংখ্যানিচে দেওয়া ছবিতে দেখুন।
জনসংখ্যানিচে দেওয়া ইমেজে দেখুন।
আবেদনের যোগ্যতানিম্নে উল্লেখিত নোটিশে দেখুন।
আবেদনের বয়সসীমা১৮-৩০ বছর
অন্যান্য সুযোগ সুবিধাসরকারি চাকরির আইন ও প্রবিধান অনুযায়ী।
মাসিক বেতনসরকারি বেতন স্কেল অনুযায়ী।
জেন্ডারতাঁরই এবং পুরুষ উভয়েই।
আবেদন প্রক্রিয়াঅনলাইন
প্রকাশের তারিখ০৩ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখ২৬ ফেব্রুয়ারি ২০২২
পরীক্ষাঃ অফিস সহায়ক২২ জুলাই ২০২২ সকাল ১০ট থেকে ১১টা
অফিশিয়াল ওয়েবসাইটhttps://dmc.gov.bd

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • প্রতিষ্ঠানঃ ঢাকা মেডিকেল কলেজ (dmc)
  • পদের নামঃ বিভিন্ন পদ
  • পদ সংখ্যাঃ ১০২টি
  • আবেদন ফীঃ ১১২/- ও ৫৬/- টাকা
  • আবেদন শুরুঃ ২৭ জানুয়ারি ২০২২
  • আবেদনের লিংকঃ https://dmc.teletalk.com.bd/
  • আবেদনের শেষ তারিখঃ ২৬ ফেব্রুয়ারি ২০২২