কুরুলুস ওসমান এর সিজন 4 এর প্রতিটি পর্ব আপনারা বর্তমানে বাংলা সাবটাইটেল সহ দেখতে পারছেন । এনটিভিতে এছাড়াও অপেরা অনলাইন থেকে কুরলুস ওসমান এর প্রতিটি পর্ব দেখতে পারছেন । আজ রাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১১৪ তম পর্ব । আপনারা এই পর্বটি সম্পূর্ণ বাংলাতে উপভোগ করুন এবং এই পর্বে কি হতে যাচ্ছে তার একটি সামারি এখানে দেওয়া হইছে। সামারি দেখে এর একটি ধারণা নিয়ে নিন। আসুন সবার আগে করলো সমান ১১৪তম পর্ব বাংলাদেশ সময় রাত বারোটা অনলাইনে দেখি। আপনি দেখতে পারবেন ওসমানের ১১৪ তম পর্ব ভিডিওটি সরাসরি দেখি এখানে।

কুরুলুস ওসমান ১১৪ ইপিসোড বাংলা ভিডিও

আরো দেখুনঃ Kuruluş Osman 115 Bölüm Fragmanı – Fragman İzle – ATV

কুরুলুস ওসমান ১১৪ ইপিসোড সামারি দেখুন বাংলা দেখুন। ইতিমধ্যে খবর এসেছে মঙ্গোলিয়ানরা চল্লিশ হাজার ন্যুকার নিয়ে কোনিয়ায় প্রবেশের খবর সবাইকে নার্ভাস করে। ওসমান বে বিপদ সম্পর্কে সচেতন। এ ব্যাপারে ওসমান বে-এর প্রথম পদক্ষেপ যাহা হবে তা নিয়ে ইতিমধ্যে ধারনা পাওয়া গেছে।

কুরুলুস ওসমান ১১৪ ইপিসোড গোত্রদের কি আহবান জানিয়েছেন?

ওসমান বে নেইমানের বিরুদ্ধে লড়তে বদ্ধপরিকর। তিনি সমস্ত গোত্রকে গাজায় ডাকবেন। কিন্তু গোত্র বে কি এই আহ্বানে সাডা দিবেন তা দেখতে পারবেন আজকে।

কুরুলুস ওসমান ১১৪ ইপিসোড ভিডিও

 গোত্রের লোকজন ইঙ্গিত দেয় যে তারা ওসমান বেকে একা রেখে যাবে এই বলে যে, “যে আমাদের উপর এই কষ্ট এনেছে সে এর থেকে মুক্তি পাবে।” ওসমান বে কি তার বেয়ের সাথে এক হতে পারবে না। তবে ওসমান বে নতুন পরিকল্পনা আছে। তিনি বেদের জানিয়ে দিয়েছেন যদি তার সাথে না থাকে তা হলে সামনে ওসমান বে কাউকে ছাডবে না।

ইসমিহান সুলতান এর যে পরিকল্পনা নিয়ে আগাচ্ছেন

নেইমানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পরিকল্পনাও কাজে লাগাবেন ইসমিহান সুলতান। ইতিমধ্যে বেদের কে বলেন “আমরা যদি নেইমানকে থামাতে না পারি, তাহলে আমরা সবকিছু হারাবো, নেগোল নয়।” তিনি তুর্কি বে দের বোঝানোর কাজ শুরু করেন। নেইমানের বিপদকে নিজের পক্ষে ফিরিয়ে আনতে কী করবেন ইসমিহান সুলতান কারন একের পর এক বিপদ চলে আসছে। যদিও এই সব এর মুলে আছে ইসমিহান সুলতান।

Kurulus Osman 114 Full Episode Video

যদিও ইসমিহান সুলতান শান্তি স্থাপন করেছেন বলে মনে হয়েছিল, তবুও তিনি ওসমান বে-এর বিরুদ্ধে যুদ্ধের অ্যামবুশ কম করেননি।

ইসমিহান সুলতান কেন ওরহান কে বিষ প্রয়োগ করলেন

ইসমিহান সুলতান ইতিমধ্যে ওসমান বেকে একটি শিশুকে আক্রান্ত করতে বদ্ধপরিকর। সে ওরহানকে তার ভাই আলাউদ্দিনের পুষ দিয়ে বিষ প্রয়োগ করে এবং তাকে মৃত্যুর চেয়েও খারাপ অবস্থায় নিয়ে যায়। ওরহানের শরীরে বিষ প্রয়োগে কি হবে ওরহানের ভাগ্যে।

Kurulus Osman 114 Full Episode Download Video

ইনগোল কি উব্ধার করতে পারবে ওলোফের হাত থেকে

ইনগোল এখন ওলোফের হাতে। এই পরিস্থিতির ভেতরের চেহারা জানতে ওসমান বে কী ধরনের পদক্ষেপ নেবেন? কিভাবে তুরগুত বে ওলোফর কাছে হারানো তার দুর্গের উব্ধার করবেন।

ওলোফ, যিনি ইস্মিহান সুলতানের অজান্তে ইনিগোলকে নিয়েছিলেন, কীভাবে ইসমিহান সুলতানের বিরুদ্ধে অবস্থান নিলেন ওলোফ নাকি এইটা ইসমিহান সুলতানের চালাকি দেখা যাবে আজকের পর্বে

অন্যদিকে, ওসমান বে-এর বিপক্ষে বেয়ান্দির বে বেশ ধারালো অবস্থানে আছে এখন। আসুন দেখি নতুন পর্ব কুরুলুস ওসমান ১১৪ পর্ব।

Leave a Reply

%d bloggers like this: