কুরুলুস উসমান এপিসোড ১৩৯ বাংলা সাবটাইটেল ভিডিও দেখুন

কুরুলুশ ওসমান আজ দেখা যাবে ১৩৯ তম এপিসোডঃ আপনারা যাহারা কুরুলুশ এর জন্য অপেক্ষা করছে আর দেরি না করে এখনি দেখে ফেলুন আজকের নতুন ইপিসোড। আপনি যদি কুরলুস দেখার আগে এই নতুন ইপিসোড এর জন্য অপেক্ষা করছেন। দেরি না করে এখনি দেখে ফেলুন কুরুলুস ওসমান এর ১৩৯তম পর্ব।

Kurulus Osman Episode 139 HD Video

কুরুলুস ওসমানের ১৩৯ তম পর্বটি বর্তমান সিজন ৫ এর শিষ্য রেটিং অবস্থান করছে। দর্শকদের কাছে ইতিমধ্যে ব্যাপক আকর্ষণীয় হয় উঠেছে ওসমানের ১৩৯তম নতুন পর্ব । বুধবার রাত আটটায় তুর্কির সময় প্রচারিত হবে । আপনারা বাংলাদেশ-ভারত , পাকিস্তান সহ বিভিন্ন দেশ থেকে সরাসরি এটিভি ইউটিউব, ফেজবুক চ্যানেল সরসরি দেখতে পারবেন এর পর বাংলা সাবটাইটেল থেকে ফেজবুজে দেখা যাবে কুরুলুস ওসমান এর ১৩৯ তম পর্ব। নতুন এই পর্বে এর মাধ্যমে দেখতে পারবেন কি ঘটনা ঘটতে যাচ্ছে তা আপনারা এখান থেকে জেনে নিতে পারবেন।

কুরুলুস ওসমান ১৩৯ এপিসোড ভিডিও

আহত ওসমান বে সেই জাহান্নাম থেকে কিভাবে বের হবে?

ইয়াকুপ বে তুর্কমেন বেদের সাথে জড়ো হয়। তারা মঙ্গোল বা বাইজেন্টাইন কাউকেই সহ্য করবে না। তবে, ওসমান বে এই বৈঠকে উপস্থিত নেই কারণ তিনি তার আনুগত্য ফিরিয়ে নিয়েছেন। ওসমান সাহেব; তিনি জানেন যে মঙ্গোল এবং তুর্কমেনরা তার এবং ইয়াকুপ বেয়ের পরে রয়েছে। সে সাদেত হাতুনকে জিজ্ঞেস করে ইয়াকুপ বে কোথায়। ইয়াকুপ বে-এর জীবন বিপন্ন। ইয়াকুব বে বিপদে পডে তখন ওসমান বে বাচাতে এগিয়ে আসে। মঙ্গলদের হাত থেকে ইয়াকুব বে রক্ষা পায় ওসমান বে কারনে তখন ওসমান বে কে ধন্যবান জানাতে এগিয়ে আসে তবে ওসমান বে বলেন আমি মুসলমান দের পক্ষে সম সময় আছি।

কুরুলুস ওসমান ১৩৯ তম ইপিসোড ভিডিও

এই প্রতিরোধ যুদ্ধে ওসমান এর হাতে এসে তীরের আঘাত লাগে, যে তীরে বিষ ছিলো । ওসমান এর জীবন কি তা হলে বিপন্ন? আসুন আজ তারে তা উপভূগ করি।

বিষাক্ত তীর গুলি করে ছোট জারকুতাই কি মারা যাবে?

মঙ্গলদের ধারা তীরের কারণে ছোট জারকুতাই কি মারা যাচ্ছে ? ইয়াকুব বে বাজারের মধ্যে ছোট জারকুতাই উপর হামলা হয় । এতে গুরুতর আহত হয় ছোট জারকুতাই। সে এখন বিষে কাতরাচ্ছে । তার সেবা সুস্থতা করার জন্য ওখানে বালা হাতুন ও মালহুন হাঁটু উপস্থিত হয়ে এবং মালহুন হাতুন একটি ইশারা দেয় , তাতে মনে হয় ছোট জারকুতাই মারা যাবে এবং সবাই তার জন্য প্রার্থনা করবে। আসুন দুঃখজনক এই ঘটনাটি আমরা ও দেখি।

গুরুতর অবস্থায় গঞ্জা হাতুনের কী হবে?

এদিকে গণযা খাতুনের অবস্থা আরো খারাপ হবে। আলাউদ্দিন ও মেহমেদ বে নিরাময়ের সন্ধানে বেরিয়ে পড়বে। যখন তারা নিরাময়ের সন্ধান করছে তখন তারা ক্রুসেড এর মুখোমুখি হয় । আলাউদ্দিন এখন কি করবে যদি তার কিছু ঘটে । এইদিকে ইয়াকুব বে খবর পায় যে তার মেয়ে গনগা হাতুন আহত তবে তার জন্য ইয়াকুব বে এখন মঙ্গল বাহীনী ও ওসমান কে দায়ী করে।

কুরুলুস ওসমান ১৩৯ এপিসোড ভিডিও

ভেসেলস বিশ্বাস ঘাতক প্রমান পেয়েছেন বায়েন্ডার বে

এই ইপিসোডে আপনারা আরো কিছু অংশ দেখতে পারবেন । দেখা যায় বায়েন্ডার বে অবশেষে ভেসেলস বিশ্বাস ঘাতক হিসেবে খুঁজে পেয়েছেন । কারণ বায়েন্ডার বে সোনাচুরির দায়ে দোষী সাব্যস্ত হয়েছিলেন ভেসেলস এর কারনে। যাই হোক ব্যাচেলর পিছনে এখন আলাউদ্দিন ও ভেসেলস অনেকদিন ধরেই কাজ করছে। তাদের শত্রু খুজে পেয়েছে । তবে ভেসেলস রক্ষা করবে ইয়াকুব বে। দেখা যাক কি হয় আজকের নতুন এপিসোড। এদিকে ওরহান বে তার সম্পূর্ণ দায়িত্ব বুঝিয়ে পাবেন ওসমান বে কাছ থেকে এবং মঙ্গন বাহীনি উপর হামলা করার জন্য বলেছেন।