[Official Link] অপারেশন সুন্দরবন সিনেমা ২০২২ নতুন ভিডিও ট্রেইলার ডাউনলোড করে দেখুন

বাংলা সিনেমায় একের পর এক উৎসবের বাতাস বইছে। ইতিমধ্যেই কিছু সিনেমা মুক্তির পর পর সুপার হিট হয়েছে বিশেষ করে হাওয়া, পরান ও দিন দা ডে উল্লেখ্য যোগ্য। এরই মধ্যে নতুন ট্রেইলার বের হয়েছে সুন্দরবন অপারেশন

ইতিমধ্যেই অপারেশন সুন্দরবন সিনেমা টেইলার বের হয়ে গেছে , এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ সেপ্টেম্বর ২০২২ তারিখে রোজ মঙ্গলবার সিনেমাটি সরাসরি দেখতে ক্লিক করুন।

সুন্দরবন অপারেশন অ্যাডভেঞ্চার অবলম্বনে নির্মিত বাংলাদেশের প্রথম ওয়াইল্ডলাইফ অ্যাকশন থ্রিলার ফিল্ম। দীপঙ্কর দীপনের পরিচালনায় এতে অভিনয় করেছেন সিয়াম, রিয়াজ, নুসরাত ফারিয়া, শতাব্দী ওয়াদুদ, রোশান, তাসকিন, রওনক হাসান, মনোজ পরামানিক।

Premiered on 29 Jul 2022  সুন্দরবন অপারেশন Trailer 

অপারেশন সুন্দরবন সিনেমার সঙ্গীত 2022 Video

অপারেশন সুন্দরবন-এ ‘প্রেমের চাদরে’ ও ‘চাই ঘূর্ণিঝড়ে’ শিরোনামের দুইটি সহ মোট তিনটি গান ব্যবহার করা হয়েছে।

অপারেশন সুন্দরবন সিনেমার বাজেট মুক্তির তারিখ

সুন্দরবন অপারেশন ট্রেইলার  ২৯ জুলাই ২০২২
পরিবেশক থ্রি হুইলারস লিমিটেড
দেশ বাংলাদেশ
ভাষা বাংলা
নির্মাণব্যয় ৳৪ কোটি (২০২১ সালে ৳৪.৫ কোটির সমতুল্য)
শুভ মুক্তি আগামী ডিসেম্বার ২০২২

অপারেশন সুন্দরবন ভিডিও ডাউনলোড

ছবিটি শুরুর আগে এক বছরের অধিক সময় ধরে সুন্দরবনের বিভিন্ন অঞ্চল ঘুরে বেড়িয়েছেন পরিচালক ও তার টিম। এর চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা।

‘অপারেশন সুন্দরবন’ প্রযোজনা করছে র‍্যাব ওয়েলফেয়ার ট্রাস্ট।

দীপংকর দীপন পরিচালিত প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’। ২০১৭ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ছবিটি চারটি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে। এছাড়া একই পরিচালকের ‘ঢাকা ২০৪০’ নির্মাধীন রয়েছে।

Operation Sundarban Video Download

সুন্দরবন অপারেশন সিনেমা ২০২২

রেপিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র‌্যাব) সুন্দরবনের পানিমুক্ত করার দায়িত্ব দেওয়া হয়েছিল। র‌্যাবের মহাপরিচালক (মানস বন্দ্যোপাধ্যায়) সুন্দরবন অঞ্চলের র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার ইসতিয়াক আহমেদকে (রিয়াজ) বনে শৃঙ্খলা প্রতিষ্ঠা এবং বনের উপর নির্ভরশীল মানুষের মধ্যে শান্তি ফিরিয়ে আনার দায়িত্ব দেন। ইসতিয়াক তার ব্যাটালিয়নের অন্য দুই অফিসার লেফটেন্যান্ট কমান্ডার রিশান (জিয়াউল রোশন),

Operation Sundarban Video Summary

নবগঠিত সুন্দরবন স্কোয়াডের কমান্ডার মেজর সায়েম (সিয়াম আহমেদ) নিয়ে সুন্দরবন জলদরসু করার অভিযান শুরু করেন। একই সময়ে স্থানীয় একটি বেসরকারি সংস্থার মালিক আমজাদ চৌধুরীর (রাইসুল ইসলাম আসাদ) সহায়তায় তানিয়া কবির (নুসরাত ফারিয়া) ও তার সহকর্মী সুমি (শাকিলা পারভীন) সুন্দরবনের বাঘ নিয়ে গবেষণা করতে আসেন। গজলের (এহসানুর রহমান) মতো ইসতিয়াক, সায়েম ও রিশান একের পর এক জলদস্যুদের ঘাঁটি উৎখাত করতে থাকে। একপর্যায়ে তারা বুঝতে পারে এই জলদস্যুরা কোনো বড় অশুভ শক্তির নিয়ন্ত্রণের পুতুল। সেই অপশক্তির বিরুদ্ধে তাদের লড়াই শুরু হয় নবোধামে। মনা হচ্ছে প্রধান জলদস্যু তাকে ঘিরে যত ঘটান। আসুন সিনেমাটি দেখে নেই।