[মৌখিক পরীক্ষার রেজাল্ট PDF] প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ রোল নাম্বার দিয়ে ফলাফল দেখুন।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ভাইভা ফলাফল 2022 সালের নিয়োগ ফলাফল নভেম্বর এর প্রথম সপ্তাহে প্রকাশিত হচ্ছে। আজ ১৪ ডিসেম্বার ২০২২ তারিখে প্রকাশিত হয়েছে।

প্রাথমিক সহকারী শিক্ষক  নিয়োগ ফলাফল আজ প্রকাশ। যেভাবে দেখবেন ফলাফল জেনে নিন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের ভাইভা পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। যারা পাস করেছে বা মনোনীত হয়েছে তাদের ফলাফল দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন.

ফলাফল ফলাফল ডাউনলোড ক্লিক করুন

সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ জেলা ও উপজেলার তালিকা।

প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ, উত্তীর্ণ ৩৭৫৭৪ জেলা ও উপজেলা ভিত্তিক ফলাফল

দেখুন এখানে ক্লিক করুণ PDF Download

এই পরীক্ষায় ৫৮ হাজার শিক্ষক নিয়োগ হয়েছিল, আবেদন ছিল ২৪ লাখ যা বাংলাদেশে সর্বোচ্চ নিয়োগ। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষায় অংশ নিয়েছেন ১৩ লাখ ৯ হাজার ৪৭১ জন পরীক্ষার্থী। এই নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন এখানে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল 2022

প্রাথমিক শিক্ষক নিয়োগ 2022 মৌখিক পরীক্ষার চূডান্ত রেজাল্ট। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত আজ মৌখিক পরীক্ষার চূডান্ত ফলাফল জেলা ভিত্তিক দেখুন। আপনি আমাদের ওয়েবসাইটের পাশাপাশি DPE-এর ওয়েবসাইট থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ 2022-এর ফলাফল সহজেই দেখতে পারেন। যেহেতু এখনো পরীক্ষা ফলাফল দেওয়া হয়নি তাই রেজাল্ট এর জন্য এই সপ্তাহ অপেক্ষা করেন।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল 2022

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফাইনাল ভাইভা ফলাফল ডাউনলোড করুন

প্রাথমিক শিক্ষক নিয়োগ 2022 পরীক্ষার পরপরই প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। তার আগে আপনি 2022 সালের আগে ফলাফল দেখতে পারেন। আপনি আমাদের ওয়েবসাইট এবং সেইসাথে DPE-এর ওয়েবসাইট থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ 2022-এর ফলাফল সহজেই দেখতে পারেন।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ডাউনলোড করুন

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল 2022 ডাউনলোড করুন

প্রাথমিক শিক্ষক নিয়োগ 2022 প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত হবে এই ফলাফল। আপনি আমাদের ওয়েবসাইটের পাশাপাশি DPE-এর ওয়েবসাইট থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২-এর ফলাফল সহজেই দেখতে পারেন। যেহেতু এখনো পরীক্ষা হয়নি তাই রেজাল্ট দেওয়ার প্রশ্নই আসে না, তবে গত বছরের রেজাল্ট দেখে নিতে পারেন। আপনি সহজেই ডাউনলোড করে এই ফলাফল দেখতে পারেন।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে

প্রাথমিক ভাইভা ফলাফল ২০২২। ১৪ ডিসেম্বর dpe gov bd ফলাফল 2022-এ প্রকাশিত হয়েছে। DPE প্রথম পর্ব, 2য় পর্ব এবং ৩য় পর্বের জন্য একসাথে আজ প্রাথমিক শিক্ষক ভাইভা পরীক্ষার ফলাফল প্রকাশ করেছেপ্রাইমারী শিক্ষা অধিদপ্তর । আজ অফিসিয়াল ওয়েবসাইটে www.dpe.gov.bd প্রাথমিক ভাইভা ফলাফল 2022 প্রকাশ করেছেন। যাইহোক, আপনি এখান থেকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ভাইভা ফলাফল PDF ডাউনলোড করতে পারেন।