সামসুল হক খান কলেজে একাদশ শ্রেনীতে ভর্তি বিজ্ঞপ্তি -২০২৩ রেজাল্ট মেধা তালিকা

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে সামসুল হক খান স্কুল এন্ড কলেজ বর্তমানে ব্যাপক খ্যাতি সম্পন্ন অর্জন করেছে। প্রতিবছর এই স্কুল থেকে অনেক শিক্ষার্থী ভালো রেজাল্ট করে। সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ঢাকার ডেমরা অবস্থিত এই প্রতিষ্ঠানে ১ম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পজন্ত পডা শুনা করার সুযোগ আছে।

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ  ভর্তি জন্য প্রতি বছর শিক্ষাথী গন ভর্তি জন্য উদ্গ্রিব হয়ে থাকে। এই বছর একাদশ শ্রেণীতে ভর্তি বিজ্ঞপ্তি ২০২১- ২০২২ এবং অনলাইনে আবেদন তারিখ এর বিস্তারিত ঢাকা শিক্ষা বোড এর ওয়েব সাইটে জানিয়ে দেওয়া হয়েছেসামসুল হক খান স্কুল এন্ড কলেজ হচ্ছে রেজাল্ট এর দিক দিয়ে ঢাকার অন্যতম সেরা বেসরকারি কলেজ প্রতি বছর এই কলেজ থেকে ভালো গ্রেড পেয়ে শতভাগ পাস করে থাকে।

একাদশ/সমমান শ্রেণিতে ভর্তির আবেদন আগামী ১৭/০১/২০২২ রাত ১১:৫৯ ঘটিকা পর্যন্ত বর্ধিত করা হয়েছে”

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল পেজবুক পেজে ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করছে এই বছর সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ঢাকা শিক্ষা বোড এর নীতিমালা অনুযায়ী ভর্তি হরা হবে। সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তির জন্য বাংলাদেশের সকল শিক্ষাথী পছন্দের কলেজ। সামসুল হক খান স্কুল এন্ড কলেজ বাংলাদেশের শীর্ষস্থানীয় কলেজ গুলোর মধ্যে একটি। আপনি যদি এসএসসিতে ভালো রেজাল্ট নিয়ে পাস করে থাকেন তা হলে আপনার জন্য এই পোষ্ট।

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তি ২০২১-২২ অনলাইনে আবেদন কবে থেকে?

আপনার জেনে খুশি হবেন সামসুল হক খান স্কুল এন্ড কলেজ এইচএসসি একাদশে ভর্তি বিজ্ঞপ্তি ২০২১-২০২২ এ অনলাইনে আবেদন এর তারিখ ঘোষণা করা হয়েছে । আব্দুল কাদির মোল্লা সিটি কলেজ কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ তাদের অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশ করা হয়েছে এছাডাও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোড ও একাদশের ভর্তি নীতিমালা প্রকাশ করেছে। সকল কলেজে ভর্তির জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং এরপর সকল কলেজ তাদের নিজ নিজ ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করবে। এই পোষ্টে সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তির ন্যূনতম যোগ্যতা, আসন সংখ্যা ও ভর্তি সম্পর্কিত অন্যান্য বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হল ।

এই বছর এসএসসি ২০২১ এর রেজাল্ট ৩০ই ডিসেম্বার ২০২১ তারিখে দেওয়ার পর পরই সামসুল হক খান স্কুল এন্ড কলেজ এবং ঢাকা শিক্ষা বোড একাদশ শ্রেণীতে ভর্তি ২০২১-২২ সার্কুলার, আবেদন, এবং ফলাফল এর বিজ্ঞপ্তি প্রকাশ করা করছে। এই কলেজ একাদশ শ্রেনীতে ভর্তির সমস্ত মেধা তালিকার ফলাফল তাদের ওয়েবসাইটে xiclassadmission.gov.bd প্রকাশিত হবে এছাডা আপনি allnewresult তে ভর্তি ফলাফল দেখতে পারবেন। এই কলেজের শিক্ষাবর্ষের ২০২১-২০২২ সনে ভর্তি আবেদন শুরু হতে পারে আগামী ৮ই জানুয়ারি থেকে শেষ হবে ১৫ই জানুয়ারি ২০২২।

May be an image of 4 people and text that says 'ভর্তি বিপ্লব একাদশ শেষি শিক্ষাবর্ষ: ২০২১-২২ ২০২১ স্বাতন্যে সাফল্যে আমরা স্বপ্নের সাথী আমরা ভর্তি আবেদন College EIIN: 107915 আবশ্যিক GPA সংথ্যা : ২০২১-২২ 4.72 3.50 3.50 বিভাগ বিজান ব্যাবসায় মানবিক 250 160 ብማ সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ বাদশা মিয়া রোড শান্তিবাগ ৬৫নং ওয়ার্ড মাতুয়াইল ডেমরা ঢাকা :০১৭১৫-০০৮৫১৭ ০১৮১৬-৬৭৬৯৭৪ www.shksc.edu.bd কলেজ ক্যাম্পাস'

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তি ২০২১-২২ অনলাইনে আবেদন সময়

আপনি যদি সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি খোঁজ করে থাকেন, তবে আপনি সঠিক জায়গায় অবস্থান করছেন। দুটি ফরমেটে আমাদের এখানে এই ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

ভর্তি বিজ্ঞপ্তি অনুসারে ৮ই জানুয়ারি ২০২২ সাল থেকে অনলাইনে মাধ্যমে সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তির জন্য আবেদন করা যাবে বলে আশা করা যায়। তাই আপনি যদি এই সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তির জন্য আগ্রহী হয়ে থাকেন তবে এখনই আবেদন করে ফেলুন।

এছাড়া আপনাদের উদ্দেশ্যে বলে রেখেছে আর  আগামী ৮ই জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি ২০২২ সালের রাত ১২ঃ০০ মধ্যে আপনাকে অবশ্যই এই স্কুলে ভর্তির জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর পরবর্তীতে আপনি এই স্কুলে ভর্তির জন্য আবেদন করতে পারবেন না।

ঢাকা শিক্ষা বোর্ডের নির্দেশনা অনুসারে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে বাংলা মাধ্যম ও ENGLISH VERSION এ ভর্তির কার্যক্রম শুরু হয়েছে

গুরুত্বপূর্ণ তথ্যাবলী
  • কলেজ EIIN: 132043
  • অনলাইনে ভর্তি আবেদনের ওয়েবসাইটের ঠিকানা: xiclassadmission.gov.bd
  • অনলাইনে ভর্তি আবেদন শুরু হবে ৮ জানুয়ারী ২০২২ খ্রি. তারিখ থেকে।
  • ভর্তি আবেদন করা যাবে ১৫ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।
  • আবেদন যাচাই-বাছাই ও আপত্তি নিষ্পত্তি করা হবে ১৭ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।
  • শুধুমাত্র পুনঃনিরীক্ষণ ফল পরিবর্তিতদের ভর্তি আবেদন গ্রহণ করা হবে ২২ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।
  • পছন্দক্রম পরিবর্তন করা যাবে ২৪ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।
  • ২৪ ফেব্রুয়ারি ২০২২ খ্রি. তারিখের মধ্যে, একাদশের ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে শিক্ষা মন্ত্রণালয়ের নীতিমালায় উল্লেখ করা হয়েছে।
  • ভর্তি প্রক্রিয়া শেষে, ২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ক্লাস শুরু হবে ২ মার্চ ২০২২ খ্রি. তারিখ থেকে
  • কলেজের ওয়েবসাইট : shksc.edu.bd

(বিস্তারিত জানুন নিচের অনুচ্ছেদে যুক্ত ভর্তি নীতিমাল থেকে)

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ একাদশ শ্রেণিতে ভর্তির যোগ্যতা

একাদশ শ্রেণিতে ভর্তির শিক্ষাবর্ষ ২০২১-২২ সালের জন্য অনলাইনে আবেদন সম্পর্কিত একটি নোটিশ সামসুল হক খান স্কুল এন্ড কলেজ এর সমন্বয় কমিটি থেকে প্রকাশ করা হয়েছে সেখানে প্রবেশ করে আপনি একাদশ শ্রেণির জন্য ভর্তি অনলাইন পেমেন্ট এবং আবেদন করার নিয়ম কি ভালোভাবে দেওয়া আছে নিচের অংশে সেই নোটিশটি আমরা দিয়েছি আপনি ইচ্ছা করলে সেটি ডাউনলোড করতে পারেন অথবা নিচে দেওয়া নোটিশটি ভালোভাবে পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে একাদশ শ্রেণিত ২০২১-২০২২ অনলাইনে আবেদন করতে হবে এবং আপনি কিভাবে পেমেন্ট সম্পন্ন করবেন অনলাইনের মাধ্যমে।

May be an image of text

আবেদনের যোগ্যতা

এই প্রতিষ্ঠান টি একটি কমিটি মাধ্যমে পরিচালিত হয় তাই অন্য কলেজ থেকে এই কলেজে ভর্তি কিছু নিয়ম আলাদা যা আমরা এখানে আলোচনা করে দিছি । অনলাইনের (Online) মাধ্যমে আবেদন:  আবেদনকারীকে ঢাকা শিক্ষা বাের্ডের admission website (www.xiclassadmission.gov.bd)-তে গিয়ে Apply Online এ Click করে প্রয়ােজনীয় তথ্য পূরণ করে কমপক্ষে ৫টি এবং সর্বোচ্চ ১০টি কলেজে পছন্দক্রম উল্লেখপূর্বক আবেদন করতে হবে। তবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীকে পছন্দক্রমের তালিকায় অবশ্যই এ কলেজকে ০১ নম্বরে রাখতে হবে। এই ভর্তি অনলানে আবেদনের কাজক্রম চলবে আগামী ৮ই জানুয়ারি থেকে ১৫ই জানুয়ারি পর্যন্ত।

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তির  ন্যূনতম যোগ্যতা

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তির যোগ্যতা জানা খুব গুরুত্বপূর্ণ বিষয়। । সুতরাং আপনি কি ভর্তি হতে সক্ষম কিনা তা নীচের চার্টটি থেকে জেনে নিন।

১। ঢাকা শিক্ষা বোর্ডের ভর্তি বিজ্ঞপ্তি অনুসারে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে বাংলা মাধ্যম ও ENGLISH VERSION এ ভর্তির কার্যক্রম শুরু হয়েছে ।

২।একজন আবেদনকারী আলাদা আলাদা বিভাগে আবেদন করতে পারবে, তবে প্রতিক্ষেত্রেই ফি বাবদ বিকাশে ১৫০/-(একশত বিশ) টাকা প্রদান করতে হবে।

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদন অনলাইনে

কলেজ ভর্তির সকল তথ্য সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ওয়েবসাইটে এর মাধ্যমে জানানাে হবে। ভর্তি সংক্রান্ত সকল কার্যক্রম মন্ত্রণালয় ও বাের্ড প্রদত্ত নীতিমালা অনুসরণ করা হবে।

৩। আবেদন প্রক্রিয়া: (ক) অনলাইনের মাধ্যমে আবেদন: আবেদনকারীকে website (akmcc.edu.bd)-এ গিয়ে Apply Online এ Click করে প্রয়োজনীয় তথ্য লিখে আবেদন করা যাবে।

৫। সামসুল হক খান স্কুল এন্ড কলেজ কর্তৃক আবেদন গ্রহণের সময়:৮ই জানুয়ারি থেকে ১৫ই জানুয়ারি পর্যন্ত।

অনলাইনে আবেদনের  বিজ্ঞপ্তি

HSC XI Class Admission Circular 2021-2022

একাদশ শ্রেণিতে কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

২০২২-২০২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে কলেজ ভর্তির সময়সূচি

একাদশ শ্রেণির কলেজ ভর্তি নীতিমালা ২০২১-২০২২

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তি রেজাল্ট ২০২১-২০২২ মেধা তালিকা

একাদশ শ্রেণিতে ভর্তির ফলাফল ২০২১ ১ম মেধা তালিকা

এইচএসসি ভর্তি পরীক্ষার ফলাফল এর প্রথম মেধা তালিকা আগামী ২৯ জানুয়ারি ২০২২ সালে রাত আটটার দিকে প্রকাশিত হতে যাচ্ছে। যে সকল শিক্ষার্থীরা প্রথম মেধা তালিকায় নির্বাচিত হবে, তারা  ওয়েব সাইটে xiclassadmission gov bd মোবাইলে এসএমএসের মাধ্যমে তাদের রেজাল্ট পেয়ে যাবে। যারা এসএসসি এডমিশন রেজাল্ট এর প্রথম মেধা তালিকায় নির্বাচিত হবে, তাদেরকে নির্ধারিত সময়ে ভর্তি হতে হবে।

প্রথম ধাপের ভর্তি মেধা তালিকা প্রকাশ করা হবে ২৯ জানুয়ারি।  মেধা তালিকা রেজাল্ট দেখুন

দ্বিতীয় ধাপের ভর্তি মেধা তালিকা প্রকাশ করা হবে ১০ ফেব্রুয়ারি। মেধা তালিকা রেজাল্ট দেখুন!

তৃতীয় ধাপের ভর্তি মেধা তালিকা প্রকাশ করা হবে ১৫ ফেব্রুয়ারি। মেধা তালিকা রেজাল্ট দেখুন

 

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তি সকল রেজাল্ট 2022 ডাউনলোড করুণ

আপনাদের ভর্তি পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করার লিংক আমরা প্রকাশ করেছি। সুতরাং সেই লিঙ্কে ক্লিক করে আপনি পিডিএফ ফাইল আকারে আপনাদের ভর্তি পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করে নিতে পারবেন। তাই নিচে থেকে এখনই আপনাদের রেজাল্ট সংগ্রহ করে নিন। রেজাল্ট দেখতে ক্লিক করুণ। কাদির মোল্লা সিটি কলেজ ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ ডাউনলোড।

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তি মাইগ্রেশান রেজাল্ট 2022

যেহেতু আপনারা কাদির মোল্লা সিটি কলেজ ভর্তি মাইগ্রেশান রেজাল্ট খোঁজ করছেন। আমরা আপনাদের জন্য এই পোষ্ট তৈরি করছি। যাতে করে আমাদের এখান থেকে আপনাদের ভর্তি পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করতে পারেন।

প্রথম ধাপের ভর্তি মাইগ্রেশন ফল প্রকাশ করা হবে ১০ ফেব্রুয়ারি। মাইগ্রেশন ফল প্রকাশ দেখুন

দ্বিতীয় ধাপের ভর্তি মাইগ্রেশন ফল প্রকাশ করা হবে ১৫ ফেব্রুয়ারি। মাইগ্রেশন ফল প্রকাশ দেখুন

নটর ডেম, হলিক্রস ও সেন্ট যোসেফ্ কলেজ ভর্তি তথ্য ও সহায়তা কেন্দ্র ২০২১-২২

একাদশ শ্রেণীতে ভর্তি কলেজ মাইগ্রেশন ফলাফল ২০২২

কলেজ ভর্তি মাইগ্রেশন করার নিয়ম ২০২২

কলেজে ভর্তি রেজাল্ট দেওয়ার পর মাইগ্রেশন প্রক্রিয়াটিতে আপনার আবেদনের প্রেক্ষিতে মেধা ও অপশন অনুযায়ী চাহিত প্রতিষ্ঠানে আসন খালি থাকার সাপেক্ষে মনোনীত করা হবে। নিশ্চায়নের টাকা জমা দেয়ার পর, মাইগ্রেশনের আবেদন না করে থাকলে বর্তমান মনোনীত কলেজেই আপনাকে চুড়ান্তভাবে মনোনীত করা হবে ৷

মাইগ্রেশন প্রক্রিয়া সম্পন্ন করা জন্য  আপনি ড্যাশবোর্ডে Migration অপশনটি দেখতে পাবেন ।  যদি আপনি বর্তমান মনোনীত কলেজের কোন পরিবর্তন না করতে চান তবে Migration অপশনটি ‘না’ (No) সিলেক্ট করে  সাবমিট করে দিবেন। আর যদি আপনি বর্তমান মনোনীত কলেজ পরিবর্তন করতে চান তবে নিচের ধাপগুলো অনুসরণ করুন ।

  • যদি আপনি কোন কলেজে মনোনীত হয়ে থাকেন এবং নিশ্চায়নের প্রতিবার ২০০ টাকা জমা দিয়ে দিবেন, তাহলেই কেবলমাত্র আপনি মাইগ্রেশনের জন্য আবেদন করতে পারবেন।
  • এবার মাইগ্রেশন সম্পন্ন করার জন্য এই লিংকে (xiclassadmission.gov.bd) গিয়ে প্রয়োজনীয় সব তথ্য প্রদান করার মাধ্যমে Login করুন।
  • সঠিকভাবে Login করার পর বাম দিকের Sidebar থেকে “Migration” অপশনটি নির্বাচন করুন ।
  • এবার মাইগ্রেশনের জন্য Migration অপশনটি ‘হ্যাঁ Yes সিলেক্ট কর এবং তোমার পছন্দ অনুসারে Priority প্রদান করে আবেদন সাবমিট কর। 

সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ভর্তির সময় সঙ্গে যা যা আনতে হবে

No photo description available.

See Related Link…….

একাদশ শ্রেণিতে ভর্তির বিজ্ঞপ্তি অনলাইনে আবেদন ৮ই জানুয়ারি ২০২২

XI Class Admission 2022 Online Apply

একাদশ শ্রেণীতে ভর্তি বিজ্ঞপ্তি অনলাইন আবেদন ২০২১-২০২২। শিক্ষা বোর্ডের সেরা ২০ কলেজ

আলিম(মাদ্রাসা) ১ম বর্ষ ভর্তির অনলাইনে আবেদন ৮ই জানুয়ারি ২০২২ । মেধা তালিকা রেজাল্ট