কৃষি মন্ত্রণালয় [অফিস সহায়ক] পদে লিখিত পরীক্ষার ফলাফল-২০২২ প্রকাশিত

আজ প্রকশিত হয়েছে  কৃষি মন্ত্রণালয়ের অফিস সহায়ক পদে নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল-২০২২ । গত ১৮ জুন ২০২২ তারিখে নেওয়া হয় এই ফলাফল। ২১ তারিখে এই ফলাফল ঘোষণা করা হয়েছে।  ফলাফল দেখুন এখানে। কৃষি মন্ত্রণালয় অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষার ফলাফল-২০২২ ডাউনলোড করে নিন, ২০ তম গ্রেডের অফিস সহায়ক ফলাফল ঘোষণা করা হয়েছে।

কৃষি মন্ত্রণালয়ের অফিস সহায়ক পদে নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল-২০২২ প্রকাশ করা হয়েছে। কৃষি মন্ত্রণালয় অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষার ফলাফল-২০২২ প্রকাশিত।

কৃষি মন্ত্রণালয় এর চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ-EXAM RESULTS। কৃষি মন্ত্রণালয়ের বিভিন্ন পদে চূড়ান্ত সুপারিশকৃত প্রার্থীদের রোল নম্বর দেওয়া হয়েছে আপনারা আপনাদের কাঙ্ক্ষিত ফলাফল দেখে নিন।

অফিস সহায়ক লিখিত পরীক্ষার ফলাফল ডাউনলোড করুণ

কৃষি মন্ত্রণালয়ের অফিস সহায়ক পদে নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল-২০২২ প্রকাশ, ফলাফল দেখুন এখানে কৃষি মন্ত্রণালয়ের অফিস সহায়ক পদে নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল-২০২২।

অফিস সহায়ক পদে নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল-২০২২

কৃষি মন্ত্রণালয়ের  ২০ তম গ্রেডের অফিস সহায়ক পদে নিয়োগের লক্ষে লিখিত পরীক্ষা ১৮ জুন ২০২২ তারিখে নেওয়া হয়, আজ এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। ১৯৭ জন কে ভাইভা পরীক্ষার জন্য নির্বাচিত করে এই ফলাফল ঘোষনা করা হয়েছে।

আসুন দেখে নেই এই ফলাফল। যাহারা পরীক্ষায় টিকছে তাদের ভাইভা পরীক্ষার জন্য মোবাইলে এসএমএস যাবে। আপনারা যখন এসএমএস পাবেন কত তারিখে এই ভাইভা নেওয়া হবে।

লিখিত পরীক্ষার ফলাফল অফিস সহায়ক পদে ডাউনলোড করুণ

কৃষি মন্ত্রণালয়ের অফিস এ্যাসিস্টেন্ট পদের নিয়োগ পরীক্ষা প্রশ্নপত্র ২০২২ – Ministry of Agriculture Office Assistant Recruitment Examination Question Paper ২০২২

অফিস সহায়ক পদে নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফল-২০২২

লিখিত পরীক্ষা নেওয়ার পর এই রেজাল্ট ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে। এবং ভাইভা পরীক্ষা জন্য সিলেকশন করা হয়েছে, অতি শিগ্রই ভাইভা পরীক্ষা নিয়ে ফলাফল ঘোষণা করা।

কৃষি মন্ত্রণালয়ের বিভিন্ন পদে নিয়োগ ২০২২

বাংলাদেশ কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনলাইনে প্রকাশিত হয়েছে। আপনি যদি কৃষি মন্ত্রণালয়ে চাকরি পেতে চান, তাহলে কৃষি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তির সমস্ত তথ্য পড়ুন এবং অনলাইনে আবেদন করুন। অনলাইনে আবেদন করার নিয়ম। বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ের ওয়েবসাইটের লিঙ্ক থাকবে। সেই লিঙ্কে প্রবেশ করে, আপনাকে বিজ্ঞপ্তিতে প্রদত্ত নির্দেশাবলী অনুসারে অনলাইন নিবন্ধন এবং অনলাইন আবেদনপত্র পূরণ করে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদনপত্র সরাসরি ওয়েবসাইটে প্রবেশ করেও পূরণ করা যাবে। এছাড়াও পদের নাম, বেতন স্কেল, শিক্ষাগত যোগ্যতা এবং বাংলাদেশ কৃষি মন্ট্রোনালয় জব সার্কুলার ২০২২-এর অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিম্নলিখিত তথ্যগুলি সাবধানে পড়ুন।

বাংলাদেশ কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম  বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়
চাকরি ধরন  সরকারি চাকরি
পদ সংখ্যা নিম্নে দেখুন
লেখাপড়া যোগ্যতা স্নাতক / স্নাতকোত্তর সমমান পাশ
 বাস্তব অভিজ্ঞাতা — বছরের
 চাকরির স্থান বাংলাদেশের যেকোনো স্থানে
 মাসিক বেতন আলোচনা সাপেক্ষে
বয়স সীমা সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বউচ্চ ৪৫ বছর
আবেদনের নিয়ম ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
আদের ওয়েবসাইট
অফিসিয়াল সাইট https://moa.gov.bd/
আবেদনের শেষ সময় ২০২২