ঢাবি [খ ইউনিট] ভর্তি পরীক্ষা-২০২৪ ফলাফল । ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি)  ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে ঢাবি ভর্তির ফলাফল দেখার নিয়ম জানুন।

২০২৪ শিক্ষাবর্ষে অনুষদের খ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়। ২৭ জুন, ২০২৪ সোমবার বিকেলে ভর্তির ওয়েবসাইটে ভর্তির ফলাফল প্রকাশ করা হয়।

২০২৪ শিক্ষাবর্ষের B ইউনিটের ভর্তি পরীক্ষায় পাসের হার 9.6%।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি পরীক্ষা ০৪ জুন ২০২৪ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। এখন খা ইউনিটের ফলাফল প্রকাশের হয়েছে আজ । আজকের এই নিবন্ধে, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের B ইউনিটের ভর্তির ফলাফল ২০২৪ কিভাবে পেতে বা পরীক্ষা করতে হবে সে সম্পর্কে লিখতে চাই। আমরা জানি যে B ইউনিটের সকল পরীক্ষার্থী খা ইউনিটের ফলাফলের জন্য অপেক্ষা করছে। তাই আপনি যদি ঢাবি বি ইউনিটে ভর্তি হওয়া ছাত্র হন তাহলে এই পোস্টটি আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের ফলাফল ঢাবির অফিসিয়াল ভর্তি পোর্টাল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। তবে আপনি চাইলে এই ওয়েবসাইট থেকেও আপনার ঢাবি ভর্তির ফলাফল সংগ্রহ করতে পারেন। আমরা এই বিষয়বস্তুর সাথে ভর্তির ফলাফল যাচাইকরণের ঠিকানা এবং সম্পূর্ণ প্রক্রিয়া সংযুক্ত করব। এছাড়াও, আমরা আপনার সাথে ইউনিট পিডিএফ ফলাফল চেক খাওয়ার লিঙ্ক অন্তর্ভুক্ত করব। তাই অনুগ্রহ করে আমাদের সাথে থাকুন এবং পরবর্তী আপডেটের জন্য অপেক্ষা করুন।