ফায়ার সার্ভিস [ফায়ারফাইটার] লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২২ ডাউনলোড করুন।

Department of Fire Service and Civil Defense: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর  ফায়ারফাইটার পদে নিয়োগের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষায় উর্ত্তীণ প্রার্থীদের লিখিত পরীক্ষার রেজাল্ট।

আপনি কি ফায়ারফাইটার হিসেবে নিয়োগ নিতে চান ? আপনি কি পরীক্ষা ফায়ারফাইটার লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন? 12 ই আগস্ট ২০২২ তারিখে ফায়ারফাইটার হিসেবে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং আপনি পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করতেছেন আর দেরি না করে আমাদের সাইটটি এখনি ভিজিট ককরুন এবং আপনার কাঙ্ক্ষিত ফলাফল দেখে নিন

ফলাফল যেভাবে দেখবেন তা এখানে নির্দেশনা দেওয়া হয়েছে :

আপনি এখান থেকে নিচের দেওয়া নির্দেশনা অনুযায়ী সহজেই পরীক্ষার ফলাফল দেখতে পারবেন। এছাডা আপনার ফলাফল ডাউনলোড ও করতে পারবেন এখান থেকে।

  • প্রথমেই গুগল ওয়েবসাইটে ভিজিট করুন https://www.fireservice.gov.bd/
  • নোটিশ বোর্ডে গিয়ে ফায়ার ফাইটার পদে লিখিত পরীক্ষার ফলাফল দেখুন।
  • পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিন এবং আপনার সিরিয়াল নাম্বার অনুসারে মিলিয়ে নিন।

আপনি উত্তিন্ন হয়েছেন কিনা দেখে নিন এছাড়াও নিচের দেওয়া লিংকে ক্লিক করে আপনি সরাসরি ফলাফল দেখতে পারবেন

ফলাফল দেখতে ক্লিক করুন

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিখিত পরীক্ষার ফলাফল

FSCD আজকের নিয়োগ পরীক্ষার ফলাফল 2022 ডাউনলোডের জন্য প্রস্তুত। আজ ১২ আগস্ট ২০২২ তারিখে ফায়ারফাইটার পদে নিয়োগের লক্ষে বাংলাদেশ ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ফায়ার সার্ভিস চাকরির লিখিত পরীক্ষার ফলাফল 2022 প্রকাশ করেছে।

এর পরে আমরা আপনার সুবিধার জন্য এটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করছি। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করে। আমি মনে করি সব প্রার্থীই দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করছেন।

FSCD ফায়ারফাইটার ফলাফল 2022

FSCD ফায়ার ফাইটার শারীরিক যোগ্যতা পরীক্ষার ফলাফল 2022

অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ। কিছুদিন আগে বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ফায়ারম্যান পদে ৩৭৬টি শূন্যপদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এরপর বিপুল সংখ্যক প্রার্থী এতে আবেদন করেন। তারপর এফএসসিডি একটিশারীরিক পরীক্ষার ব্যবস্থা করে। এখন ফলাফল পাওয়ার সময়। মোট ৩৯৬৩ জন কে নির্বাচিত করে। এবং লিখিত পরীক্ষার বেবস্তা করে। ইতিমধ্যেই ফায়ারফাইটার এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এখান থেকে উত্তিন্ন প্রাথীদের নিয়োগ দেওয়া হবে। আপনি যদি FSCD এর প্রার্থী হন তবে এখনই আপনার ফলাফল ডাউনলোড করুন। নীচে FSCD পরীক্ষার ফলাফল 2022 ডাউনলোড প্রক্রিয়া দেওয়া আছে।

FSCD ফায়ারফাইটার শারীরিক পরীক্ষার ফলাফল 2022

FSCD ফায়ার ফাইটার নিয়োগ সময়সূচী

কর্তৃপক্ষ: বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স

বাংলা: বাংলাদেশ ফায়ার ও সিভিল ডিফেন্স অধিদপ্তর

পদের নাম: ফায়ারম্যান, নার্সিং অ্যাটেনডেন্ট

শূন্যপদের সংখ্যা: 376

পরীক্ষার ধরন: লিখিত

পরীক্ষার তারিখ: 14 আগস্ট, 2022

সময়: 3.30 বিকাল

গৃহীত: স্বরাষ্ট্র মন্ত্রণালয় (বাংলাদেশ)

ফলাফল প্রকাশের তারিখ: 30 আগস্ট 2022