[নিয়োগ রেজাল্ট] শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনষ্টিটিউট ও হাসপাতালের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন

স্বাস্থ্য অধিদপ্তরের আওতাধীন শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনষ্টিটিউট ও হাসপাতালের , বিভিন্ন পদে নিয়োগ দেয়া লক্ষে নেওয়া নিয়োগ পরীক্ষা ফলাফল প্রকাশিত হয়েছে। নিয়োগ পরীক্ষার ফলাফল খুঁজে নিন আমার এই সাইট থেকে। আমরাই সর্বপ্রথম দিয়ে থাকি ফলাফল । আপনি চাইলে ফলাফল ডাউনলোড করে নিতে পারেন। পিডিএফ ফাইল থেকে আপনি ফলাফল ডাউনলোড করে নিন।

শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনষ্টিটিউট ও হাসপাতাল মহাখালী ঢাকা-র ৩য় ও ৪র্থ শ্রেণীর জনবল নিয়োগের নিমিত্তে ১৬ সেপ্টেম্বার ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ, স্থান ও সময়সূচী প্রকাশ ।

শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনষ্টিটিউট ও হাসপাতালের ৩য় ও ৪র্থ শ্রেনি জনবল নিয়োগের নিমিত্ত লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

বিভিন্ন নিয়োগ পরীক্ষা রেজাল্ট পেতে চাইলে নিচে ভিজিট করুন। বিভিন্ন  পদের জন্য এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । পরীক্ষা নেওয়া হয় পরীক্ষার পরেই দ্রুত ফলাফল প্রকাশ করা হয়ে থাকে। আপনি কম্পাউন্ডার ডাউনলোড করে দেখতে পারেন । এছাড়াও আপনি পরীক্ষার অনন্য পদের রেজাল্ট পিডিএফ আকারে ডাউনলোড করে আপনি দেখে নিতে পারেন সহজেই।

Exam  রেজাল্ট 

৩য় ও ৪র্থ শ্রেনি বিভিন্ন ক্যাটাগরির জনবল নিয়োগের বিষয়ে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ ।

১। মেডিকেল টেকনোলজিস্ট ল্যাব
২। সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর
৩। ষ্টোর কিপার
৪। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
৫। রিসিপশনিস্ট
৬।টেলিফোন অপারেটর একটি
৭। কেয়ারটেকার
৮। ওয়াড মাস্টার
৯। ডায়েট ক্লার্ক
১০। লিলেন কিপার
১১। ট্রেইলার

আপনি এই নিয়োগ পরীক্ষার ফলাফল ২ভাবে দেখতে পারেন। প্রথমত স্বাস্থ্য অধিদপ্তর ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আপনি এই ফলাফল দেখতে পারবেন যদি এখানে প্রব্লেম হয় তা হলে আপনি  লগ ইন করে ও আপনার নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন।

স্বাস্থ্য অধিদপ্তর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার  Result dghs.gov.bd

প্রথমত স্বাস্থ্য অধিদপ্তর ওয়েবসাইট থেকে নিচে বর্ণিত পদ্ধতির অনুসরণের করে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাস্পাতালের জন্ন কম্পিউটার অপারেটর, অফিস এসিস্ট্যান্ট, একাউন্ট এসিস্ট্যান্ট এবং কম্পাউন্ডার পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করা যাবে।

RESULT DOWNLOAD

  • সর্বপ্রথমে আপনার স্মার্টফোন অথবা কম্পিউটার থেকে dghs.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • নোটিশ অপশনে ক্লিক করুন
  • শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ সংক্রান্ত পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।
  • এবার আপনার ডিভাইস থেকে উক্ত পিডিএফ ফাইলটি ওপেন করে Post অনুযায়ী রোল নম্বর অনুযায়ী ফলাফল জেনে নিন।

যদি শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার  এর নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকেন ।তাহলে পিডিএফ ফাইলে আপনার নিয়োগ পরীক্ষার রোল নম্বর উল্লেখ করা হবে। এছাডা ও মোখিক পরীক্ষার তারিখ ও নেওয়া থাকবে।

আমরা নিয়মিত আপডেটের মাধ্যমে এই নিবন্ধ থেকে সমস্ত পোস্টের শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার  নিয়োগ পরীক্ষার ফলাফল 2022 প্রকাশ করি। আপনার আজকের পরীক্ষার প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর জানতে বিকল্প মেডিকেল কেয়ার ফলাফল 2022 ডাউনলোড করুন।

শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতাল নিয়োগ পরীক্ষা ফলাফল

ফলাফল ডাউনলোড করুন

ডাউনলোড বিকল্পে ক্লিক করে আপনি শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতাল নিয়োগ পরীক্ষা  ফলাফল 2022-এর PDF ফাইল সংগ্রহ করতে পারেন। অথবা আপনি চিত্র আকারে এই নিবন্ধটি থেকে বিকল্প চিকিৎসা যত্ন ফলাফল 2022 সংগ্রহ করতে পারেন।

শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতাল নিয়োগ পরীক্ষার ফলাফল 2022

শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতাল-এর কিছু পদের জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগের উদ্দেশ্যে আজ নিয়োগ পরীক্ষা নেওয়া হয়। নিয়োগ পরীক্ষা শেষ হওয়ার সাথে সাথে আমরা পরীক্ষার্থীদের সুবিধার জন্য এই প্রশ্নপত্রগুলি সংগ্রহ করেছি এবং অভিজ্ঞ শিক্ষকদের তত্ত্বাবধানে সমাধান করেছি। এবং সর্বপ্রথম আমাদের আর্টিকেল থেকে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতাল নিয়োগ পরীক্ষা ফলাফল পিডিএফ ফাইল এবং ইমেজ ফাইল প্রকাশ করা হয়েছে।