সড়ক পরিবহন-BRTC কন্ট্রাকটর-ডি (কাউন্টার ম্যান) নিয়োগ ২০২২ লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান দেখুন

আজ ২২ জুলাই ২০২২ তারিখে উপসহকারী প্রকৌশলী (সিভিল ও বিদ্যুৎ) এবং কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদে লিখিত পরীক্ষার বিজ্ঞপ্তি।

বাংলাদেশ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীনে কন্ট্রাকটর- ডি (কাউন্টার ম্যান) পদে নিয়োগ লিখিত পরীক্ষা । ২২ আগস্ট ২০২২ শুক্রবার বিকাল ১১টা থেকে ১২ঃ৩০মি পর্যন্ত অনুষ্ঠিত হচ্ছে। এই নিয়োগ পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হচ্ছে। আজ পরীক্ষার কন্ট্রাকটর- ডি (কাউন্টার ম্যান) পদের জন্য আজকের এই লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে পরীক্ষায় মোট ২০০ পোস্টের জন্য অনেকে অংশগ্রহণ করবেন আসুন দেখে নিই আজকের নিয়োগ পরীক্ষায় প্রশ্নের সমাধান।

নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান দেখুন

কন্ট্রাকটর- ডি (কাউন্টার ম্যান)ঃ নিয়োগ পরীক্ষা ২২ জুলাই ২০২২ তারিখ সকাল ১১টা থেকে ১২ঃ৩০মি সময় এই লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আজ অনুষ্ঠিত BRTC এর নিয়োগ নির্ভুল প্রশ্ন সমাধান

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার প্রশ্ন ও সমাধান 2022 [বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন]। সবার সুন্দর জীবন ও সুস্বাস্থ্য কামনা করছি; নিবন্ধটি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান সম্পর্কে আলোচনা করা হয়েছে। যেখানে আমরা বিআরটিসি পরীক্ষার প্রশ্ন ও সমাধান উপস্থাপন করছি। আপনি যদি বিআরটিসি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তা হলে আপনি সঠিক যায়গায় আছেন, আমরা এখানে প্রশনের সমাধান করে দিছি। যাইহোক, নিবন্ধটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। এতে করে আপনি আপনার কাঙ্খিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চাকরির নিয়োগ পরীক্ষার প্রশ্নের সমাধান করে দেওয়া হয়েছে ।
☞ পদের নামঃ কন্ডাক্টর ডি কাউন্টারম্যান
☞ এমসিওকিউ পরীক্ষার তারিখঃ ১ জুলাই, ২০২২
☞লিখিত পরীক্ষার তারিখঃ ২২ জুলাই, ২০২২
বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র- ২০২২
পরীক্ষার তারিখঃ ২২ জুলাই ২০২২ সকাল ১১ঃটা থেকে ১২ঃ৩০ মিনিট

নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান ডাউনলোড করুণ

বিআরটিসি নিয়োগ ২০২২ সময়সূচী

প্রতিষ্ঠানঃবাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)
চাকরির ধরনঃসরকারি চাকরি
জেলাঃউল্লেখিত জেলা ব্রতীত
শুন্যপদঃ০১ টি
পদের সংখ্যাঃ২০০ জন
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃএসএসসি পাশ
ওয়েবসাইটঃwww.brtc.gov.bd
আবেদন শুরুর তারিখঃ১৩ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ৬ ফেব্রুয়ারি ২০২২
MCQ পরীক্ষা তারিখ১ জুলাই ২০২২
লিখিত পরীক্ষা তারিখ ২২ জুলাই ২০২২
আবেদনের মাধ্যমঃটেলিটক অনলাইন

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান।

আজকের লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান আপনারা এখান থেকে দেখে নিতে পারেন। আসুন দেখে নেই কি ভাবে আপনারা প্রশ্ন গুলোর উত্তর খুজে পাবেন।

এই পদের নিয়োগ পরীক্ষা আজ অনুষ্ঠিত হবে পরীক্ষা শেষ হওয়ার পরপরই আমরা আপনারদের জন্য প্রশ্ন সমাধান করে দিবো। আপনারা যারা পরীক্ষায় অংশ গ্রহণ করছেন আপনাদের কাছে প্রশ্ন সমাধান খুবই গুরুত্ব পুন্য।

বিআরটিসি নিয়োগ পরীক্ষার প্রশ্ন এবং সমাধান 2022

বিআরটিসি চাকরির বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এই নিয়োগ পরীক্ষা লিখিত আকারে হলেও লিখিত প্রশ্নপত্রের অধীনে অনুষ্ঠিত হয়েছে। সাধারণত, বিআরটিসি চাকরির নিয়োগ পরীক্ষা দুটি উপায়ে পরিচালিত হয়। প্রথমটি লিখিত এবং দ্বিতীয়টি মৌখিক বা ব্যবহারিক। আজ আমরা লিখিত কাম বহুনির্বাচনী লিখিত প্রশ্নের সমাধান দিতে যাচ্ছি। এইভাবে, আপনারা যারা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের নিয়োগ পরীক্ষার প্রশ্নগুলি পরীক্ষা শেষে খুঁজছেন তারা সমাধান পাবেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ পরীক্ষা 2022 রেজাল্ট

আমরা যথারীতি আজ অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুণ। উল্লেখিত বহুনির্বাচনী লিখিত পরীক্ষার মাধ্যমে ২০০ জন নিয়োগ দিবে আসুন রেজাল্ট ডাউনলোড করে দেখে নেই ।

BRTC কাউন্টার ম্যান এর কাজ কি

বিআরটিসি বা BRTC কাউন্টার ম্যান এর কাজ অত্যন্ত আকর্ষণীয় এবং সুন্দর চাকরী। সম্মানিত এই চাকরির ক্ষেত্রে আপনার দায়িত্ব হবে বিআরটিসি বা BRTC এর বাসে ভ্রমন কারী সকল যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করা। সাধারনত শ্রমিক শ্রেণীর লোক জন এই ধরনের বাসে চলাচল করে থাকে। তাঁদের সুষ্ঠ ভাবে কর্ম স্থলে পৌঁছানো একজন  BRTC কাউন্টার ম্যান এর কাজ। সেই সাথে সকল যাত্রীদের থেকে নির্ধারিত ভাড়া আদায় করা এবং আদায়কৃত ভাড়া সঠিক ভাবে সরকারী কোষাগারে জমা করার দায়িত্ব থাকে কাউন্টার ম্যান এর দায়িত্বশীল কাঁধে। আরও স্পষ্ট ভাবে যদি বলতে যাই তাহলে হয় এমন-

BRTC কাউন্টার ম্যান এর কাজ হলো

  • যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করা

  • নিরধারিত ভাড়া আদায় করা

  • উত্তোলন কৃত ভাড়া সরকারী কোষাগারে জমা করা

BRTC নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত

এতক্ষনে জেনেই গেছেন বিআরটিসি এর চাকরি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন এর অধীনে হয়ে থাকে।

  • বিজ্ঞপ্তির প্রকাশ করা হয়: ০৮ জানুয়ারি ২০২২

  • চাকরিতে শূন্যপদ রয়েছে : ২০০টি

  • চাকরির ধরন : ফুলটাইম

  • নির্ধারিত কর্মস্থল : সারা বাংলাদেশে যেখানে বিআরটিসি সার্ভিস চালু আছে

  • বেতন : ৮,৮০০ টাকা থেকে ২১,৩১০ টাকা

  • চাকরির জন্য আবেদন ফি : ১৫০ টাকা

  • যেভাবে আবেদন করতে পারবেন: অনলাইন