‘আই লাভ ইউ’ নগরবাউল জেমস নতুন গান ডাউনলোড করে দেখুন MP3 ,MP4

অবশেষে এক যুগ পর জেমসের নতুন  ‘আই লাভ ইউ’  গানটি আসছে চাঁদ রাতে  নিবেদক: বসুন্ধরা গুঁড়া মশলা , আজ কে রাত মুক্ত পেতে যাচ্ছে জেমস এত নতুন গান আসুন দেখেন নেই কি ভাবে আপনি এই গান ডাউনলোড করে সহজে দেখতে পারবেন, এছাডা আপনি অনলাইনে ও গানটি দেখতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুণ।

James New Song “I Love You” Download video

Watch Online free Click Here

মাঠে-ময়দানের ভক্তদের জন্য নগরবাউল জেমস ‘আই লাভ ইউ’: The decade-long wait is finally coming to an end for all Guru James Lovers । The night before this Eid Ul Fitr, 2022 new song will be fully released only on Bashundhara Digital! Enjoy James’s New Song Trailer until then… এক যুগ পর জেমসের নতুন গানটি আসছে চাঁদ রাতে  নিবেদক: বসুন্ধরা গুঁড়া মশলা

নতুন গান ‘আই লাভ ইউ’ নিয়ে যা বললেন জেমস Download video

ভক্তদের জন্য ‘ঈদ উপহার’ নিয়ে আসছেন নগরবাউল জেমস। এক যুগ পর নিজের নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানটি প্রকাশ পাবে এবারের ঈদে চাঁদরাতে।

বৃহস্পতিবার জেমসের ফেসবুক পেজে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এই ঘোষণা দেওয়া হয়েছে।

এতে লেখা হয়েছে, ‘একযুগ পরে গুরু জেমস ফিরছেন নতুন গান নিয়ে চাঁদরাতে।’ ইতোমধ্যে গানটির রেকর্ডিং ও ভিডিও নির্মাণ হয়েছে।  আর নতুন এই গান গাওয়ার পাশাপাশি লিখেছেন ও সুর করেছেন জেমস নিজেই।

আই লাভ ইউ’ নিয়ে যা বললেন জেমস YouTube

Live Now - atv kuruluş osman

গুরু জেমস এক যুগ পর গানে ফিরবেন, আর সেটি নিয়ে মিডিয়া ও শ্রোতাদের মধ্যে অস্থিরতা তৈরি হবে না, সেটি তো হতে পারে না। কারণ, তিনিই তো বাংলা রক সংগীতের সবচেয়ে বড় মডেল। চার দশক ধরে যিনি এই অধ্যায়টি শাসন করছেন দরাজ কণ্ঠে।

‘আই লাভ ইউ’ নগরবাউল জেমসের নতুন গান ডাউনলোড

পোস্টের পর জেমসের ভক্তরা গানটি নিয়ে কৌতূহলী হয়ে ওঠেন। এটা কেমন হবে! কি সুর!

ভক্তদের এমন কৌতূহলের মধ্যে শুক্রবার গানটির শিরোনাম ঘোষণা করা হয়। এর নাম ‘আই লাভ ইউ’।

‘আই লাভ ইউ’ নগরবাউল জেমসের নতুন গান Bashundhara Digital Watching

যার প্রতিধ্বনি শোনা যায় শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত ক্লাবে। সেঞ্চুরির পর নগরবাউল জেমস মিডিয়ার সামনে হাজির হন, কথা বলেন, ছবি তোলেন খোলামেলাভাবে। চার দশকের ক্যারিয়ারে এই প্রথম সাংবাদিকদের এত প্রশ্নের উত্তর দিলেন তিনি। নতুন গানের নাম ও পরিচয়।

Bashundhara Digital Watching Live

আই লাভ ইউ’ নিয়ে যা বললেন জেমস Download MP3

গানটি নিয়ে জেমস বলেন, ‘অনেক দিন পর নতুন গানের সুর করলাম। কিন্তু এবারের গানের বিষয় নির্বাচন সম্পূর্ণ ভিন্ন। আমি আমার ভক্তদের উদ্দেশ্যে এই গানটির সুর, সুর ও সংগীত করেছি। এর বিষয়বস্তু চার দশক ধরে মঞ্চে বা সর্বত্র ভক্তরা আমাকে নিয়ে যে অপরিমেয় ভালবাসার বৈচিত্র্যে তার স্থান পেয়েছে। আমি এই গানটি ভক্তদের জন্য গেয়েছি এবং আমি তাদের উৎসর্গ করছি। ‘

James New Song I Love You Download MP3 

জানা গেছে, ‘আই লাভ ইউ’ গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এতে অভিনয় করেছেন জেমস নিজেই। মিউজিক ভিডিওসহ গানটি চন্দ্রায় বসুন্ধরা ডিজিটাল নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।