এবতাদাইয়াহ (প্রাথমিক) ফলাফল ২০২৩ [বেফাক ৪৬তম] কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল ও মেধা তালিকা প্রকাশিত

কাওমি মাদরাসা [বেফাক ৪৬তম] এবতাদাইয়াহ (প্রাথমিক) কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল ২০২৩ ও মেধা তালিকা প্রকাশিত। কাওমি মাদরাসা পরিক্ষাথীদের ৪৬তম পরীক্ষার ফলাফল ২০২৩। আজ ২৮ রমজান দুপুর ২ঃ০০ প্রকাশিত হবে এই ফলাফল। এবতাদাইয়াহ (প্রাথমিক) ৪৬তম ফলাফল ডাউনলোড করুণ, এবতাদাইয়াহ (প্রাথমিক) ছাত্র ছাত্রী ফলাফল যেভাবে দেখবেন, জেনে নিন। Download Kerat HSC 45th result, find out how to view Kerat student results 2022.

ফলাফল দেখতে ক্লিক করুণ

৪৬তম বেফাক পরীক্ষার ফলাফল ২০২৩। বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড’র (বেফাক) ৪৬ তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল ২৮ রমজান  www.wifaqresult.com -এ  ওয়েবসাইটে প্রকাশ করা হবে । আপনি যদি কওমী মাদ্রাসার এবতাদাইয়াহ (প্রাথমিক) শাখার শিক্ষার্থী হয়ে থাকেন এবং কওমী রেজাল্ট ২০২৩ দেখতে চান তাহলে আপনি সঠিক পেজে ভিজিট করেছেন। এই পোস্টের মাধ্যমে ৪৬ তম বেফাক এর এবতাদাইয়াহ (প্রাথমিক) এর ফলাফল এবং ফলাফল দেখার পদ্ধতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

কাওমি মাদরাসা এবতাদাইয়াহ (প্রাথমিক) ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল ২০২৩

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ৪৬তম পরীক্ষার কেন্দীয় ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে, ফলাফল দেখতে ক্লিক করুণ ৪৬তম বেফাক ফলাফল ২০২৩সারাদেশে একযুগে সকল কওমি মাদ্রাসা ৪৬তম বেফাক ফলাফল ২০২৩ কওমি মাদ্রাসা বাংলাদেশ। বেফাক ৪৬ তম পরীক্ষার ফলাফল ২০২৩ কওমি মাদ্রাসা বাংলাদেশ ঘোষণা করা হবে। ব্যক্তিগত ফলাফল দেখুন। আপনি সহজেই এখান থেকে আপনার পরীক্ষার ফলাফল দেখে নিতে পারেন।

ইবতিদাইয়া (প্রাথমিক) ফলাফল ২০২৩ দেখুন

ইবতিদাইয়া পুরুষ-2022

-রেজাল্ট পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুণ

ইবতিদাইয়া মহিলা-2022

-রেজাল্ট পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুণ 

২৮ রমজান এই রেজাল্ট ২০২৩ সকাল ১১ঃ৩০এ ৪৬তম BEFAQ ফলাফল ২০২৩ কওমি মাদ্রাসা ওয়েব শাইটে ঘোষণা করা হয়েছে। কওমি মাদ্রাসা বাংলাদেশ ৪৬ তম পরীক্ষার সেশনের ২০২৩ সালের BEFAQ ফলাফল কওমি মাদ্রাসার অফিসিয়াল ওয়েবসাইট www.wifaqbd.com এ এবং আমাদের ওয়েবসাইটেও ফলাফল দেখতে পাবেন। মেধা তালিকা দেখতে ক্লিক করুণ এখানে।

বেফাক এবতাদাইয়াহ (প্রাথমিক) মাদ্রাসার ফলাফল ২০২৩

বেফাক কওমি মাদ্রাসা পরীক্ষার ফলাফল ২৮ রমজান, ২০২৩ প্রকাশিত হবে। ফলাফল অনলাইন এবং এসএমএস ওয়ে দ্বারা প্রকাশিত হবে। শিক্ষার্থীরা দুটি উপায়ে পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারে। একটি ইন্টারনেটের মাধ্যমে এবং একটি এসএমএসের মাধ্যমে।

এবতাদাইয়াহ (প্রাথমিক) ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার মেধা তালিকা ২০২৩

৪৬তম কওমি মাদ্রাসা ২০২৩ পরীক্ষার ফলাফল ডাউনলোড করুন

তকমীল (মাস্টার্স-ডিগ্রী) ফলাফল ২০২৩

ফজিলত (স্নাতক) ফলাফল ২০২৩

হিফজুল কুরআন ফলাফল ২০২৩

সানাবিয়া উলইয়া (এইচএসসি) ফলাফল ২০২৩

কিরাত রেজাল্ট ২০২৩

এবতাদাইয়াহ (প্রাথমিক) ফলাফল ২০২৩

এবতাদাইয়াহ (প্রাথমিক) ফলাফল ২০২৩

কওমী মাদ্রাসা এবতাদাইয়াহ (প্রাথমিক) ৪৬ পরীক্ষার ফলাফল ২০২৩ এসএমএসের মাধ্যমে

কওমি পরীক্ষা ২০২৩-এর শিক্ষার্থীরা যেকোনো মোবাইল অপারেটর থেকে এসএমএসের মাধ্যমে BEFAQ ৪৬তম পরীক্ষার ফলাফল ২০২৩ পেতে পারে। আপনার মোবাইল মেসেজ অপশনে নিচের কোডটি টাইপ করুন এবং 9933 নম্বরে পাঠান

BEFAQ <SPACE> FIRST ENGLISH LETTER OF CLASS <SPACE> ROLL NUMBER <SPACE> AND SEND TO 9933

For Example: BEFAQ F 123456 and send it to 9933

T = Takmeel, F= Fazilat, S= Sanabia Ulaiya, M= Mutawassitah, E= Ebtadaiyah, H= Hifzul Quran. Q= Qirat

কওমি মাদ্রাসা বাংলাদেশের ৪৬তম পরীক্ষার কেন্দ্র ও পরিক্ষাথী সংখ্যা

এই পরীক্ষাটি ০৯ই মার্চ (বুধবার) ২০২৩ থেকে ১৬ই মার্চ(সোমবার) ২০২৩ (বুধবার) পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই বেফাক কওমি পরীক্ষা ২০২৩-এ বিপুল সংখ্যক ছেলে ও মেয়ে অংশগ্রহণ করেন এই পরীক্ষায়। মোট 51 হাজার এবং 627 শতাধিক ছেলে এবং সম্পূর্ণ 21 হাজার এবং 991 জন এই বেফাক কওমি পরীক্ষা 2022-এ শতাধিক মেয়ে অংশগ্রহণ করবে। তার মানে এই বেফাক কওমি পরীক্ষা 2022-এ সমগ্র 73 হাজার এবং 618 শতাধিক ছেলে-মেয়ে অংশগ্রহণ করছে। বেফাক কওমি পরীক্ষা 2022 সারা বাংলাদেশের মোট 786টি পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে পরীক্ষা।

কওমি মাদ্রাসা বাংলাদেশের ৪৬তম পরীক্ষার কেন্দ্র তালিকা

বিষয়কেন্দ্র
ছেলেদের কেন্দ্র৩৩৮
গার্লস সেন্টার২৬৯
এবতাদাইয়াহ (প্রাথমিক) কেন্দ্র১৬৬
এলমুত তাজবীদ উল কুরআন কেন্দ্র১৩
৪৬তম BEFAQ ফলাফল 2022
Event Name: Befaq/Wifaq Result BD
Education Board Name: Befaqul Madarisil Arabia Bangladesh.
Result Type: Qawmi Madrasah Exam Result, 45th Befaq Result 2022
Announce Final Date:  28 April 2022
Result Publish Position: Results are available here
Official website: https://wifaqbd.org/
Result Link: https://wifaqresult.com/

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বাংলাদেশের বৃহত্তম কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড। এটি এপ্রিল 1978 সালে ইসলামিক পণ্ডিতদের একটি সেমিনারের পরে প্রতিষ্ঠিত হয়েছিল৷ বাংলাদেশের কওমি মাদ্রাসাগুলির এই সংস্থাটি “বেফাকুল মাদারিস” (ওয়াফাক উল মাদারিস নামেও প্রতিবর্ণীকৃত) নামেও পরিচিত। বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড ইসলামের বৃহত্তম ফেডারেশন। বাংলাদেশে সেমিনারি।