কুরুলুস উসমান [সিজন ৪] ইপিসোড ৯৯ বাংলা সাবটাইটেল

অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে কুরুলুস ওসমান এর সিজন ৪ আজ রাতে দেখা যাবে ৯৯তম পর্ব। ইতিমধ্যে ট্রেইলার প্রকাশ পেয়েছে এবং কে কে অভিনয় করবেন তা ও প্রকাশিত হয়েছে। কুরুলুস ওসমান সিজন ৪, পাকিস্তান, বাংলাদেশ, ভারত, তুকমিনিস্তান এর জনগণ অধীর অপেক্ষায় আছে সিজন ৪ এর নতুন পর্বের জন্য। আপনারা সাবটাইটেল সহ দেখতে পারবেন এই নতুন ইপিসোড টি।

কুরুলুস ওসমান দেখুন বাংলা সাবটাইটেল ভিডিও

কুরুলুস ওসমান সিজন ৪ সময়সূচি

আজ ৫ই অক্টোবর ২০২২ তারিখ বুধবার রাত ৮টায় দেখা যাবে কুরুলুস ওসমান ৯৯ তম পর্ব। তবে সিজন ৪ শুরু হবে ৯৯ তম পর্ব দিয়ে। এর আগে সিজন ৩ শেষ হয়েছে ৯৮ তম পর্বে। কিছুদিন বন্ধ রেখে নতুন ভাবে শুরু হচ্ছে সিজন ৪।

kurulus Osman Season 4 Episode 99 atv Watching Live

এই সিজন শেষ হবে ২৮ জুন ২০২৩ তারিখে এবং ১৩৭ তম পর্ব দিয়ে শেষ হবে কুরুলুস ওসমান। মোট ৩৫ টি পর্ব থাকবে কুরুলুস ওসমান এর সিজন ৪ এর পর্বে। কারন বুরসা জয় করা হয়েছিলো ২৭ জুন তারিখে সুতরাং সে হিসেবে শেষ হবে সিজন ৪।

কুরুলুস ওসমান দেখার সময়সূচী

তুরকিশ সময়ঃ ২০ঃ০০মিনিটে

পাকিস্তনি সময়ঃ ২২ঃ০০মিনিটে

ভারতের সময়ঃ ২২ঃ৩০ মিনিট

বাংলাদেশ এর সময়ঃ ২৩ঃ০০মিনিটে

নতুন সিজনে কাদেরকে দেখা যাবে

কুরুলুস ওসমান (সিজন 4) হল তুর্কি-নির্মিত টেলিভিশন সিরিজ কুরুলাস ওসমানের চতুর্থ সিজন। চলুন জেনে নেই এই মৌসুমে কারা অভিনয় করবেন।

kurulus Osman Season 4 Episode 99 atv Watching Live

সিরিজের নতুন সিজনের কাস্টের মধ্যে রয়েছে সেরহাত কিলিক (মিখায়েল কোসেস), রুজগার আকসয় (তুরগুত বে), ইলদিরে শাহিনলার (রোগাটাস লস্কারিস) এবং অন্যান্য অভিনেতারা। এছাড়াও সিরিজের এই সিজনে, মারুফ ওটাজোনভ (গেহাতু) এবং সেনার সাভাস (সুলতান মেসুত; অতিথি অভিনেতা হিসাবে) আবার কাস্টে প্রবেশ করেন।

কুরুলস ওসমান সিজন 4 এর ট্রেলার

কুরুলস ওসমান নতুন পর্বের সিজন ৪ এর জন্য ট্রেইলার দেখুন, ইতিমধ্যে ৯৯তম পর্বে ২টি ট্রেইলার প্রকাশিত হয়েছে। অনেকটাই জমকালো এই ট্রেইলার দেখা যায় বাইজেন্টাইন রোমান দের সাথে ওসমান এর বাহিনী তুমুল সংগ্রাম।

অনলাইন ইউটিউবে কুরুলস ওসমান সিজন 4 ট্রেলার সম্পর্কিত ছোট ভিডিওগুলি দেখতে পারবেন। : কুরুলুস ওসমান সিজন 4 ট্রেলার, কুরুলস ওসমান সিজন, ওসমানসিজন4, কুরুলস ওসমান সিজন 4 ট্রেলার, সিজন 4 ট্রেলার , কুরুলস ওসমান সিজন 4 নতুন ট্রেলার, সেশন 4 ট্রেলার, কুরুলুস ওসমান সিজন 4, কুরুলস ওসমান সিজন 4 ট্রেলার ৯৯ তম পর্ব দেখুন।

কুরুলস ওসমান সিজন 4 এর সাবটাইটেল ভিডিও বাংলা দেখুন

কুরুলস ওসমান নতুন পর্বের সিজন ৪ এর জন্য ট্রেইলার দেখুন, ইতিমধ্যে ৯৯তম পর্বে ট্রেইলার প্রকাশিত হয়েছে। অনেকটাই জমকালো এই ট্রেইলার দেখা যায় বাইজেন্টাইন রোমান দের সাথে ওসমান এর বাহিনী তুমুল সংগ্রাম। আপনারা যাহারা তুরকিশ ভাষা না বুজেন আপনাদের জন্য বাংলা সাবটাইটেল এখানে প্রকাশিত হয়েছে।

কুরুলস ওসমান সিজন 4 এর বাংলা সাবটাইটেল ভিডিও

আপনারা চাইলে হিন্দি উর্দু ও ইংরেজি ভাষায় সাবটাইটেল সহ ভিডিও দেখতে পারবেন। তার জন্য এই লিংকে ক্লিক করুণ।

কুরুলুস ওসমান এর সকল পর্ব দেখতে চাইলে ভিজিট করুণ এখানে। Kurulus Osman 4 All Episode