দ্বিতীয় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ ২০২২ পরীক্ষার রেজাল্ট দেখবেন যে ভাবে

দ্বিতীয় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট আজ ০৯ জুন ২০২২ তারিখে রাত ১ টার সময় ঘোষণা করা হয়েছে , ২য় ধাপের ফলাফল এর জন্য প্রায় ৪লাখ এর বেশি পরিক্ষাথী অপেক্ষা করছেন। গত ২০ ই মে তারিখে এই নিয়োগ পরীক্ষা নেওয়া হয়। আগামী কাল ৩ই জুন নেওয়া হবে ৩য় বা শেষ ধাপের পরীক্ষা ।

**২য় ধাপের ফলাফল প্রকাশিত উত্তীর্ণ – ৫৩,৫৯৫ জন। দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল আজ বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হয়েছে। গভীর রাতে ফল ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। গভীর রাত থেকেই ওয়েবসাইটে ফল দেখতে পারবেন।  Download Result 

ডাউনলোড করুন পিডিএফ রেজাল্ট ২০২২

যাইহোক আজকের দেওয়া ফলাফল আপনি সভার আগে পেতে চাইলে আমাদের দেওয়া নিয়ম দেখুন। দ্বিতীয় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ দেখার নিয়ম :- সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ এর দ্বিতীয় ধাপের ফলাফল আজ ০২ জুন সকাল ১১টায় প্রকাশিত হবে। যে সকল প্রার্থী প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ ২য় ধাপে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা এখন এখান থেকে জানতে পারবেন কিভাবে ফলাফল চেক করবেন তার পদ্ধতি।

দ্বিতীয় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ দেখার নিয়ম

আজকে প্রকাশিত হবে ২য় ধাপের প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল, এই ফলাফল দেখার জন্য সর্বপ্রথম আপনাকে www.dpe.gov.bd/results ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর আপনার রোল নাম্বার প্রদান করতে হবে এবং সাবমিট বাটনে ক্লিক করুন।

আপনি যদি লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকেন। তাহলে আপনাকে বলা হবে মৌখিক পরীক্ষার জন্য আপনি উত্তীর্ণ হয়েছেন। সুতরাং পরবর্তী তারিখের জন্য অপেক্ষা করুন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম 2022

১. প্রথমে আপনার মোবাইল অথবা কম্পিউটারের ব্রাউজার ওপেন করুন।সার্চ করুন dpe.gov.bd/results

২. ওয়েবসাইট ওপেন হলে সেখানে “প্রাইমারি  দ্বিতীয় ধাপ পরীক্ষার রেজাল্ট” অপশন পাবেন। সেটাতে ক্লিক করুন।

৩. আপনার প্রাইমারি পরীক্ষার রোল প্রদান করুন।

৪. রোল সঠিক হলে Submit অপশনে ক্লিক করুন।

৫. কিছুক্ষণের মধ্যেই আপনি আপনার প্রাইমারি পরীক্ষার রেজাল্ট দেখতে পাবেন।

ফলাফল যেহেতু আজ প্রকাশিত হবে তাই আপনার রেজাল্ট সবার আগে দেখতে, জেনে রাখা উচিত ফলাফল চেক করার নিয়ম সম্পর্কে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর অফিসিয়াল ওয়েবসাইট dpe.gov.bd থেকে কিভাবে ফলাফল চেক করবেন তার সকল পদ্ধতি এখানে প্রকাশ করা হয়েছে। আপনি যদি প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পেতে চান তাহলে শুরু থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। তা হলে আপনার জন্য ফলাফল দেখতে সহজ হবে।

২০ মে ২০২২ শুক্রবার সকাল ১১ টা থেকে১২ টা পর্যন্ত ১ ঘন্টা প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হয়। দেশের ৩০ টি জেলার প্রায় চার লক্ষ প্রার্থী দ্বিতীয় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ দিতে থাকে পরীক্ষা শেষে এখন প্রার্থীরা ফলাফলের জন্য অপেক্ষা করছে। আপনারা এখান থেকে ফলাফল চেক করতে পারবেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম 2022 -dpe.gov.bd

2nd Phase Primary Teacher Result 2022 Published by dpe.gov.bd

এই রেজাল্ট এর পর পর ই আপনি ভাইভা জন্য প্রস্তুতি নিবেন, প্রাইমারী পরীক্ষায় ভালো ফলাফল কি ভাবে করতে হবে তা ও আমরা এখানে আলোচনা করছি, আশা করি আপনারা ভাইভা তে ভালো করবেন।

রোল নাম্বার দিয়ে দেখুন রেজাল্ট

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২য় ধাপের রেজাল্ট আজ প্রকাশিত  হবে। রেজাল্ট দেখতে ক্লিক করুন এখানে।  আপনি ফলাফল ডাউনলোড করে দেখতে পারেন। অনলাইন থেকে রেজাল্ট দেখতে নিচের দেওয়া লিনকে ক্লিক করুন। ২য় ধাপের পরীক্ষা গত ২০ মে ২০২২ তারিখ নেওয়া হয়েছে। রেজাল্ট প্রকাশিত হবার পর পরই মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

এই বছর প্রাইমারি ২য় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ পিডিএফ ডাইনলোড করে ফলাফল দেখুন অতি শিগ্রই প্রকাশিত হচ্ছে। ২য় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে ৪ লাখ ৮৪ হাজার ৭২৪ জন । পরীক্ষা শেষে যার উত্তরপত্র মূল্যায়নে কাজ চলছে আশা করা যাচ্ছে অতি দ্রুতই প্রকাশ করা হবে ২য় ধাপের প্রাইমারি পরীক্ষার ফলাফল ।

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ অনলাইন

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে । ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপ রেজাল্ট  Download

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড পিডিএফ করে দেখুন

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে । ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন। যেহেতু এখনো পরীক্ষা হয় নাই তাই রেজাল্ট দেওয়ার প্রশ্নই আসে না তবে আপনি বিগত সালের রেজাল্ট দেখে নিতে পারেন। আপনি এই রেজাল্ট সহজেই ডাউনলোড পিডিএফ করে দেখতে পারেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা 2021 এর প্রবেশ পত্র ডাউনলোড করুন

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার Download

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীিক্ষ রেজাল্ট -২০২২ PDF ফাইল

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২য় ধাপের রেজাল্ট আজ  প্রকাশিত হয়েছে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ২য় ধাপের পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা পাশ করেছেন বা ভাইভার জন্য মনোনীত হয়েছেন তাদের ফলাফল দেখতে নিছের দেওয়া লিংকে ক্লিক করুন