৩য় ধাপে প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ-২০২২ পরীক্ষার প্রকাশিত ফলাফল ডাউনলোড করুণ

৩য় ধাপের প্রাইমারি ফলাফল প্রকাশিত হয়েছে, যারা এই পরীক্ষায় অংশ গ্রহন করেছেন তারা এখান থেকে ফলাফল দেখে নিতে পারেন। আজ ৯ই জুন ২০২২ তারিখে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপের ফলাফল , এখান থেকে ডাউনলোড করুন। ২য় ধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন এবং ডাউনলোড করুন। ৩য় পর্বের ফলাফল আজ প্রকাশিত হয়েছে।

৩য় ধাপের ফলাফল প্রকাশিত উত্তীর্ণ –  Download Result 

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষার ফলাফল প্রকাশিত নির্বাচিতঃ ৫৭,৩৬৮ জন

প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ২৯ জুনের মধ্যে তৃতীয় ধাপে উত্তীর্ণদের কাগজপত্র জমা দিতে হবে।

প্রাথমিকে 7দ্বিতীয় ধাপে উত্তীর্ণ প্রার্থীদের ১৮ তারিখের মধ্যে জেলা প্রাথমিক শিক্ষা অফিসে কাগজ জমা দিতে হবে। ভাইভা পরীক্ষা কবে হবে তা জানতে আমাদের এই পেজ প্রতিদিন ভিজিট করুণ। ভাইভা পরীক্ষা কোন জেলা কবে নেওয়া হবে তা জানতে এই আরটিকেট ঠিক ভাবে পডুন।

Primary Assistant Teacher Result 2022 Download PDF

২য় ধাপের ফলাফল প্রকাশিত উত্তীর্ণ – ৫৩,৫৯৫ জন।

কাট_মার্ক ব‌রিশা‌লে ম‌হিলা ৪২ এবং রংপু‌রে পুরুষ ৪৭

**Finally  দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল আজ বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হয়েছে।  গভীর রাতে ফল ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। গভীর রাত থেকেই ওয়েবসাইটে ফল দেখতে পারবেন। Download Result  

আগেই প্রাইমারী শিক্ষা অধিদপ্তর থেকে আগেই জানিয়েছে ৯ জুন, 2022 দ্বিতীয় পর্যায়ের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করবে। ২য় পর্যায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল। চলুন দেখে নেই প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপের ফলাফল কিভাবে পাবেন।

আজ প্রকাশিত হয়েছে ২য় ধাপের ফলাফল। জুন ০৯, ২০২২ প্রকাশ হবে ২য় ধাপের নিয়োগ পরীক্ষার রেজাল্ট।

ডাউনলোড করুন পিডিএফ রেজাল্ট ২০২২

প্রাইমারি শিক্ষক নিয়োগের ২য় ধাপের ফলাফল প্রকাশিত হবার সাথে সাথে সবার আগে পেয়ে যাবেন আপনার ফলাফল । এ

প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর ২য় ধাপে রেজাল্ট প্রকাশিত হচ্ছে আজ। প্রকাশিত ফলাফল দেখতে ক্লিক করুণ।

এই রেজাল্ট এর পর পর ই আপনি ভাইভা জন্য প্রস্তুতি নিবেন, প্রাইমারী পরীক্ষায় ভালো ফলাফল কি ভাবে করতে হবে তা ও আমরা এখানে আলোচনা করছি, আশা করি আপনারা ভাইভা তে ভালো করবেন।

রুল নাম্বার দিয়ে দেখুন রেজাল্ট

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২য় ধাপের রেজাল্ট আজ প্রকাশিত  হবে। রেজাল্ট দেখতে ক্লিক করুন এখানে।  আপনি ফলাফল ডাউনলোড করে দেখতে পারেন। অনলাইন থেকে রেজাল্ট দেখতে নিচের দেওয়া লিনকে ক্লিক করুন। ২য় ধাপের পরীক্ষা গত ২০ মে ২০২২ তারিখ নেওয়া হয়েছে। রেজাল্ট প্রকাশিত হবার পর পরই মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

এই বছর প্রাইমারি ২য় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ পিডিএফ ডাইনলোড করে ফলাফল দেখুন অতি শিগ্রই প্রকাশিত হচ্ছে। ২য় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে ৪ লাখ ৮৪ হাজার ৭২৪ জন । পরীক্ষা শেষে যার উত্তরপত্র মূল্যায়নে কাজ চলছে আশা করা যাচ্ছে অতি দ্রুতই প্রকাশ করা হবে ২য় ধাপের প্রাইমারি পরীক্ষার ফলাফল ।

আরও দেখুন ▶

প্রাথমিকে জেলা ও উপজেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের Result ডাউনলোড ২০২২

PDF ডাউনলোড ফলাফল Result 2022

প্রাথমিকে জেলা ও উপজেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ২য় ধাপের পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা পাশ করেছেন বা ভাইভার জন্য মনোনীত হয়েছেন তাদের ফলাফল দেখতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন

২য় ধাপের পরীক্ষা গত ২০ ই মে শুক্রবার ৩০ জেলায় এক সাথে এই পরীক্ষা নেওয়া হয়, তবে এই পরীক্ষা সিলেট জিলা সবাই এই পরীক্ষায় অংশ গ্রহন করতে পারে নাই। যাই হোক শিগ্রি এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। আসুন দেখে নেই যে ভাবে আপনার ফলাফল দেখবেন।

“প্রাথমিকে শিক্ষক নিয়োগ  ২য় ধাপ

ফলাফল Result 2022

ইতিমধ্যে প্রথম ধাপের নিয়োগ পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। তার পর পর মৌখিক পরীক্ষার সময়নাতারিখ দেওয়া হয়েছে, আপনারা যারা ১ম ধাপে পরীক্ষায় পাশ করেছেন। তাদের জন্য মৌখিক পরীক্ষার সময় দেওয়া হয়েছে, এই সময় সূচী দেখতে ক্লিক করুণ।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ দেখার নিয়ম

  • প্রথমে আপনার ডিভাইসে ইন্টারনেট সংযোগ চালু করুন।
  • এরপর একটি ব্রাউজার এ ঢুকুন।
  • শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্কে প্রবেশ করুন।
  • দেখবেন একটি ফরমেট আসছে যেখানে আপনার তথ্য চাওয়া হয়েছে।
  • সেখানে উল্লেখিত তথ্যগুলো সঠিক ভাবে মনোযোগ দিয়ে পূরণ করুন।
  • এরপর ‘Search Result’ অপশনটিতে ক্লিক করুন।
  • আপনি পেয়ে যাবেন আপনার কাঙ্খিত প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ।

২০২২ প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল [Published]

আশা করছি আমাদের নিবন্ধটি পরে আপনি আপনার কাংখিত তথ্য পেয়ে গেছেন এবং আপনি সহজেই বের করে নিতে পারবেন আপনার প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ।

এর পরও যদি আপনার কোন শিক্ষা বিষয়ক অথবা চাকরি বিষয়ক আপডেট দরকার হয় তাহলে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন। আমরা বাংলাদেশের শিক্ষা ও চাকরি বিষয়ক সকল ধরনের তথ্যাদি সরবরাহ করে থাকি। নিবন্ধ যদি কোন ভুল ত্রুটি থেকে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাদের সাথেই থাকুন এবং দেখতে থাকুন আমাদের নিবন্ধগুলি। ধন্যবাদ।

এই পরীক্ষায় পদ ৩২ হাজার ৫৭৭টি পদে নিয়োগ , আবেদন ২৪ লাখ  যা বাংলাদেশের সব চেয়ে বড নিয়োগ। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষায় অংশ নিতে ১৩ লাখ ৯ হাজার ৪৬১ জন প্রার্থী আবেদন করেছেন।পরীক্ষার রেজাল্ট পেতে এই সাইটি রেগুলার ভিজিট করুণ।  Primary Teacher Exam Date 202২, DPE Primary School Teachers Jobs Test Date 2022.

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ অনলাইন

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে । ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপ রেজাল্ট  Download

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে পরীক্ষার পর পরই। তার আগে আপনি ২০২২ সালের আগের রেজাল্ট দেখে নিতে পারেন। ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল Download

কিভাবে ডিপিই প্রাথমিক শিক্ষকের ফলাফল 2022 পরীক্ষা করবেন?

অনেক প্রার্থী তাদের প্রাথমিক শিক্ষক ফলাফল 2022 নিয়ে হতাশ। তারা অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের dpe পরীক্ষার ফলাফল 2022 অনুসন্ধান করে। প্রাথমিক শিক্ষক পরীক্ষা চার ধাপে অনুষ্ঠিত হয়েছে এবং তাদের ফলাফলের চার ধাপে তা প্রকাশ হতে পারে। তারা তাদের ফলাফল PDF ফরম্যাটে বা অনলাইন Iframe পদ্ধতিতে প্রকাশ করতে পারে। প্রাথমিক শিক্ষক ফলাফল 2022 প্রকাশিত হলে শেষ পর্যন্ত সমস্ত বিভ্রান্তি পরিষ্কার হয়। আপনার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের ফলাফল 2022 পরীক্ষা করার তিনটি উপায় থাকতে পারে।

অনলাইন থেকে চেক করুন
সমস্ত ফলাফল নেট থেকে ফলাফল শীট PDF ডাউনলোড করুন
এসএমএস দ্বারা চেক করুন

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড পিডিএফ করে দেখুন

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে । ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন। যেহেতু এখনো পরীক্ষা হয় নাই তাই রেজাল্ট দেওয়ার প্রশ্নই আসে না তবে আপনি বিগত সালের রেজাল্ট দেখে নিতে পারেন। আপনি এই রেজাল্ট সহজেই ডাউনলোড পিডিএফ করে দেখতে পারেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা 2021 এর প্রবেশ পত্র ডাউনলোড করুন

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার Download

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীিক্ষ রেজাল্ট -২০২২ PDF ফাইল

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২য় ধাপের রেজাল্ট আজ ২৯ মে ২০২২ তারিখ প্রকাশিত হয়েছে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ২য় ধাপের পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা পাশ করেছেন বা ভাইভার জন্য মনোনীত হয়েছেন তাদের ফলাফল দেখতে নিছের দেওয়া লিংকে ক্লিক করুন

প্রাথমিকের ৩২,৫৭৭ পদের সহকারী শিক্ষকের নিয়োগ

গত বছরের ২৫ অক্টোবর অনলাইনে আবেদন শুরু হয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে। আবেদনপ্রক্রিয়া শেষ হয় গত বছরের ২৪ নভেম্বর রাতে। এর পরের ৭২ ঘণ্টা সময় ছিল পেমেন্ট করার জন্য। পেমেন্ট শেষে ১৩ লাখ ৯ হাজার ৪৬১ জন প্রার্থী ৩২ হাজার ৫৭৭ পদের জন্য আবেদন করেছেন। এর মধ্যে প্রাক প্রাথমিকে ২৫ হাজার ৬৩০ জন এবং প্রাথমিক বিদ্যালয়ের শূন্যপদে ৬ হাজার ৯৪৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

২০২০ সালের সকল সহকারী শিক্ষক পদে ৩০ বছর পূর্ণ হওয়া প্রার্থীরাও আবেদনের সুযোগ পেয়েছেন। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে গত বছরের ২৫ মার্চ যাঁদের ৩০ বছর পূর্ণ হয়েছে, সরকারি চাকরিতে তাঁদের আবেদনের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এ নিয়ে প্রজ্ঞাপনও জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

ওই প্রজ্ঞাপনের আলোকে  গত বছরের ২০ অক্টোবরে বয়স সর্বনিম্ন ২১ বছর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ২৫ মার্চে ৩২ বছর ছিল।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার মডেল টেস্ট ২০২২

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার মডেল টেস্ট ১-৯০ প্রথম আলো PDF

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রফেসরস সহায়িকা বই PDF

প্রসেসর প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ Model Test & Suggestion গণিত পার্ট

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার মডেল টেস্ট 

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ও বিসিএস স্পেশাল

প্রাইমারি নিয়োগ  টাইমলাইন
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০আবেদন শুরুর তারিখ : ২৫ অক্টোবর ২০২০ (সকাল ১০:৩০ হতে)

আবেদনের শেষ তারিখ : ২৪ নভেম্বর ২০২০ (রাত ১১:৫৯)

পরিক্ষা পদ্ধতি : লিখিত (এমসিকিউ) ঃ ২০ মে ২০২২

রেজাল্ট ঃ ৭ই জুন ২০২২

আবেদন ফি : সার্ভিস চার্জসহ ১১০ টাকা

আবেদন লিংক : dpe.teletalk.com.bd

প্রাথমিকের সহকারী শিক্ষকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২