[৩য় ধাপের ফলাফল] প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা-২০২২ রেজাল্ট ডাউনলোড

প্রাইমারি ৩য় ধাপের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে আজকে। এখান থেকে দেখে নিন আপনার ০৩ জুন অনুষ্ঠিত হওয়া প্রাইমারি পরীক্ষার ফলাফল।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষার ফলাফল প্রকাশিত নির্বাচিতঃ ৫৭,৩৬৮ জন

প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ২৯ জুনের মধ্যে তৃতীয় ধাপে উত্তীর্ণদের কাগজপত্র জমা

প্রাথমিকের তৃতীয় ধাপের রেজাল্ট আজ প্রকাশিত হচ্ছে সন্ধ্যায়। গত ৩ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিত হয় প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষা । এই ধাপে ৩১ টি জেলার মাঝে ১৮ টি জেলার সম্পন্ন এবং বাকি ১৪ টি জেলার অবশিষ্ট আংশিক পরীক্ষা নেয়া হয় ।

৩য় ধাপের ফলাফল প্রকাশিত উত্তীর্ণ –  https://allnewresult.com/result-primary-3rd/Download Result 

৩য় ধাপের ফলাফল প্রকাশিত উত্তীর্ণ তালিকা দেখুন। প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা ৩য় ধাপের রেজাল্ট ডাউনলোড, ৩য় ধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা রেজাল্ট  দেখুন। জুন ১৬, ২০২২ প্রকাশ হয়েছে ৩য় ধাপের নিয়োগ পরীক্ষার রেজাল্ট। ৩য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা ফলাফল। আসুন দেখে নেই কি ভাবে আপনি সবার আগে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা ৩য় ধাপের রেজাল্ট  ফলাফল পাবেন।

**Finally  ৩য় ধাপের লিখিত পরীক্ষার ফল  বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হচ্ছে। ৩য় ধাপের ফলাফল প্রকাশিত উত্তীর্ণ –  Download Result 

কিছুক্ষনের মধ্যে প্রকাশিত হচ্ছে ৩য় ধাপের ফলাফল। আজ জুন ১৬, ২০২২ প্রকাশ হবে ৩য় ধাপের নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত।

এই ধাপে ৩১ টি জেলার মাঝে ১৮ টি জেলার সম্পন্ন এবং বাকি ১৪ টি জেলার অবশিষ্ট আংশিক পরীক্ষা নেয়া হয়।  ৩য় ধাপের ফলাফল ডাউনলোড করে দেখুন, কোন উপজেলায় কত জন উত্তীণ হয়েছে তালিকা দেখুন, এছাডা মেধা তালিকা ও অপেক্ষামান তালিকা ও আপনারা দেখতে পারবেন এখানে।

ডাউনলোড করুন পিডিএফ রেজাল্ট ২০২২

প্রাইমারি শিক্ষক নিয়োগের ৩য় ধাপের ফলাফল প্রকাশিত হবার সাথে সাথে সবার আগে পেয়ে যাবেন আপনার ফলাফল । এ

প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর ৩য় ধাপে রেজাল্ট প্রকাশিত হচ্ছে আজ। প্রকাশিত ফলাফল দেখতে ক্লিক করুণ।

এই রেজাল্ট এর পর পর ই আপনি ভাইভা জন্য প্রস্তুতি নিবেন, প্রাইমারী পরীক্ষায় ভালো ফলাফল কি ভাবে করতে হবে তা ও আমরা এখানে আলোচনা করছি, আশা করি আপনারা ভাইভা তে ভালো করবেন।

রুল নাম্বার দিয়ে দেখুন রেজাল্ট

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ৩য় ধাপের রেজাল্ট আজ প্রকাশিত  হবে। রেজাল্ট দেখতে ক্লিক করুন এখানে।  আপনি ফলাফল ডাউনলোড করে দেখতে পারেন। অনলাইন থেকে রেজাল্ট দেখতে নিচের দেওয়া লিনকে ক্লিক করুন। ৩য় ধাপের পরীক্ষা গত ৩ জুন ২০২২ তারিখ নেওয়া হয়েছে। রেজাল্ট প্রকাশিত হবার পর পরই মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

এই বছর প্রাইমারি ৩য় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ পিডিএফ ডাইনলোড করে ফলাফল দেখুন অতি শিগ্রই প্রকাশিত হচ্ছে। ৩য় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে ৪ লাখ ৮৪ হাজার ৭২৪ জন । পরীক্ষা শেষে যার উত্তরপত্র মূল্যায়নে কাজ চলছে আশা করা যাচ্ছে অতি দ্রুতই প্রকাশ করা হবে ৩য় ধাপের প্রাইমারি পরীক্ষার ফলাফল ।

আরও দেখুন ▶

প্রাথমিকে জেলা ও উপজেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২
প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের প্রবেশ পত্র ডাউনলোড ২০২২

PDF ডাউনলোড ফলাফল Result 2022

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা পাশ করেছেন বা ভাইভার জন্য মনোনীত হয়েছেন তাদের ফলাফল দেখতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন

৩য় ধাপের পরীক্ষা গত ২০ ই মে শুক্রবার ৩০ জেলায় এক সাথে এই পরীক্ষা নেওয়া হয়, তবে এই পরীক্ষা সিলেট জিলা সবাই এই পরীক্ষায় অংশ গ্রহন করতে পারে নাই। যাই হোক শিগ্রি এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। আসুন দেখে নেই যে ভাবে আপনার ফলাফল দেখবেন।

“প্রাথমিকে শিক্ষক নিয়োগ  ৩য় ধাপ

ফলাফল Result 2022

ইতিমধ্যে প্রথম ধাপের নিয়োগ পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। তার পর পর মৌখিক পরীক্ষার সময়নাতারিখ দেওয়া হয়েছে, আপনারা যারা ১ম ধাপে পরীক্ষায় পাশ করেছেন। তাদের জন্য মৌখিক পরীক্ষার সময় দেওয়া হয়েছে, এই সময় সূচী দেখতে ক্লিক করুণ।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ দেখার নিয়ম

  • প্রথমে আপনার ডিভাইসে ইন্টারনেট সংযোগ চালু করুন।
  • এরপর একটি ব্রাউজার এ ঢুকুন।
  • শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্কে প্রবেশ করুন।
  • দেখবেন একটি ফরমেট আসছে যেখানে আপনার তথ্য চাওয়া হয়েছে।
  • সেখানে উল্লেখিত তথ্যগুলো সঠিক ভাবে মনোযোগ দিয়ে পূরণ করুন।
  • এরপর ‘Search Result’ অপশনটিতে ক্লিক করুন।
  • আপনি পেয়ে যাবেন আপনার কাঙ্খিত প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ।

২০২২ প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল [Published]

আশা করছি আমাদের নিবন্ধটি পরে আপনি আপনার কাংখিত তথ্য পেয়ে গেছেন এবং আপনি সহজেই বের করে নিতে পারবেন আপনার প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ।

এর পরও যদি আপনার কোন শিক্ষা বিষয়ক অথবা চাকরি বিষয়ক আপডেট দরকার হয় তাহলে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন। আমরা বাংলাদেশের শিক্ষা ও চাকরি বিষয়ক সকল ধরনের তথ্যাদি সরবরাহ করে থাকি। নিবন্ধ যদি কোন ভুল ত্রুটি থেকে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাদের সাথেই থাকুন এবং দেখতে থাকুন আমাদের নিবন্ধগুলি। ধন্যবাদ।

এই পরীক্ষায় পদ ৩২ হাজার ৫৭৭টি পদে নিয়োগ , আবেদন ২৪ লাখ  যা বাংলাদেশের সব চেয়ে বড নিয়োগ। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষায় অংশ নিতে ১৩ লাখ ৯ হাজার ৪৬১ জন প্রার্থী আবেদন করেছেন।পরীক্ষার রেজাল্ট পেতে এই সাইটি রেগুলার ভিজিট করুণ।  Primary Teacher Exam Date 202২, DPE Primary School Teachers Jobs Test Date 2022.

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ অনলাইন

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে । ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপ রেজাল্ট  Download

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে পরীক্ষার পর পরই। তার আগে আপনি ২০২২ সালের আগের রেজাল্ট দেখে নিতে পারেন। ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল Download

প্রাথমিক সহকারি  শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড পিডিএফ করে দেখুন

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে । ডিপিই এর ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকেও আপনি সহজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২২ এর ফলাফল দেখতে পারবেন। যেহেতু এখনো পরীক্ষা হয় নাই তাই রেজাল্ট দেওয়ার প্রশ্নই আসে না তবে আপনি বিগত সালের রেজাল্ট দেখে নিতে পারেন। আপনি এই রেজাল্ট সহজেই ডাউনলোড পিডিএফ করে দেখতে পারেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা 2021 এর প্রবেশ পত্র ডাউনলোড করুন

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার Download

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীিক্ষ রেজাল্ট -২০২২ PDF ফাইল

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ৩য় ধাপের রেজাল্ট আজ ২৯ মে ২০২২ তারিখ প্রকাশিত হয়েছে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা পাশ করেছেন বা ভাইভার জন্য মনোনীত হয়েছেন তাদের ফলাফল দেখতে নিছের দেওয়া লিংকে ক্লিক করুন

প্রাথমিকের ৩২,৫৭৭ পদের সহকারী শিক্ষকের নিয়োগ

গত বছরের ২৫ অক্টোবর অনলাইনে আবেদন শুরু হয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে। আবেদনপ্রক্রিয়া শেষ হয় গত বছরের ২৪ নভেম্বর রাতে। এর পরের ৭২ ঘণ্টা সময় ছিল পেমেন্ট করার জন্য। পেমেন্ট শেষে ১৩ লাখ ৯ হাজার ৪৬১ জন প্রার্থী ৩২ হাজার ৫৭৭ পদের জন্য আবেদন করেছেন। এর মধ্যে প্রাক প্রাথমিকে ২৫ হাজার ৬৩০ জন এবং প্রাথমিক বিদ্যালয়ের শূন্যপদে ৬ হাজার ৯৪৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

২০২০ সালের সকল সহকারী শিক্ষক পদে ৩০ বছর পূর্ণ হওয়া প্রার্থীরাও আবেদনের সুযোগ পেয়েছেন। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে গত বছরের ২৫ মার্চ যাঁদের ৩০ বছর পূর্ণ হয়েছে, সরকারি চাকরিতে তাঁদের আবেদনের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এ নিয়ে প্রজ্ঞাপনও জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

ওই প্রজ্ঞাপনের আলোকে  গত বছরের ২০ অক্টোবরে বয়স সর্বনিম্ন ২১ বছর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ২৫ মার্চে ৩২ বছর ছিল।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার মডেল টেস্ট ২০২২

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার মডেল টেস্ট ১-৯০ প্রথম আলো PDF

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রফেসরস সহায়িকা বই PDF

প্রসেসর প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ Model Test & Suggestion গণিত পার্ট

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার মডেল টেস্ট 

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ও বিসিএস স্পেশাল

প্রাইমারি নিয়োগ  টাইমলাইন
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০আবেদন শুরুর তারিখ : ২৫ অক্টোবর ২০২০ (সকাল ১০:৩০ হতে)

আবেদনের শেষ তারিখ : ২৪ নভেম্বর ২০২০ (রাত ১১:৫৯)

পরিক্ষা পদ্ধতি : লিখিত (এমসিকিউ) ঃ ৩ জুন ২০২২

রেজাল্ট ঃ ৭ই জুন ২০২২

আবেদন ফি : সার্ভিস চার্জসহ ১১০ টাকা

আবেদন লিংক : dpe.teletalk.com.bd

প্রাথমিকের সহকারী শিক্ষকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২