মহান বিজয় দিবস ২০২৪ শুভেচ্ছা বার্তা, এসএমএস, ফেসবুক, হোয়াটসঅ্যাপ মেসেজ দিন

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের মাধ্যমে আমরা বিজয় অজ্জন করি। বিজয় অর্জন করা আমাদের এই স্বাধীনতা অনেক রক্ত বিনিময় এসেছি এই মহান স্বাধীনতা।
একটি সংগ্রামের মাধ্যমে ১৬ ই ডিসেম্বর ১৯৭১ সালে আমাদের এই দেশ বিজয় লাভ করে থাকি। আমাদের বাংলাদেশের জাতীয় নেতাদের প্রতি বছর ১৬ ই ডিসেম্বর আমরা বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করে থাকি।

অন্যান্য বছরের ন্যায় এ বছরও ১৬ ই ডিসেম্বর বিজয় দিবস পালন করবো। এই বছর ৫২ তম বিজয় দিবস নামেও ডাকা হচ্ছে । এই মহান বিজয় দিবস পালন উপলক্ষে বিভিন্ন পোস্টার, ব্যানার , ফেস্টুন তৈরি করা হয়ে থাকে।

বিজয় দিবস শুভেচ্ছা বানী দেখতে ক্লিক করুণ

তবে নতুনত্ব আঙ্গিকে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ তাদের অভিব্যক্তি প্রকাশ করে থাকে তার জন্য বিভিন্ন পোস্ট ফেসবুক স্ট্যাটাস কবিতা দিয়ে থাকে । আপনারা যারা মহান বিজয় দিবসের শুভেচ্ছা বাণী দিতে চাচ্ছেন , কবিতা লিখতে চাচ্ছেন আপনাদের কিছু ধারনা আমাদের এই পেজ থেকে দিয়ে দেওয়া হয়েছে।

এখান থেকে আপনারা দেখে নিতে পারেন বিভিন্ন ফেস্টুন ব্যানার কবিতা ফেসবুক স্ট্যাটাস হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস মোবাইল এসএমএস এর নমুনা। আসুন আমরা সংক্ষিপ্ত আকারে বিভিন্ন মাধ্যমে কিভাবে মেসেজ দিব এবং কোন মেসেজ গুলা কিসের তা এখানে কিছু উদাহরণ দিয়ে দেওয়া হয়েছে। আপনাদের আজকের দেওয়া মেসেজ গুলোর সাথে আপনারা সহজেই যাতে করে মিলিয়ে নিতে পারেন।

বিজয় দিবস বাণী

প্রধানমন্ত্রী  ১৬ ডিসেম্বর ‘মহান বিজয় দিবস’ উপলক্ষ্যে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন:
আজ ১৬ই ডিসেম্বর। মহান বিজয় দিবস। বাঙালি জাতীয় জীবনের এক অনন্য গৌরবোজ্জ্বল দিন। আজ বিজয়ের ৫১ বছর পূর্তি হলো। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে দীর্ঘ ২৩ বছরের রাজনৈতিক সংগ্রাম ও ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে ১৯৭১ সালের এ দিনে চূড়ান্ত বিজয় অর্জন করে বাঙালি জাতি।

বিজয় দিবসের মেসেজ SMS

  • বিজয় আমাকে পথ দেখিয়েছে , দিয়েছে বাচাঁর আশ্বাস। আমি বিজয়ের গান গাই
  • আমি স্বাধীনতা কে চাই । আমি বিজয়ের পতাকা ধরে , সারাটি পথ পাড়ি দিতে চাই। মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  • আপনার সম্মান তখন বাড়বে। যখন বিদেশে গিয়ে আপনি নিজের দেশের সম্মান
  • বাড়াতে পারবে। আর গর্বিতভাবে বলতে পারবেন, আমি বাংলাদেশী।
  • আমরা লক্ষ কন্ঠে সোনার বাংলায় খুঁজে পাই প্রাণের আশা, তাই প্রশ্নবিদ্ধ
  • স্বাধীনতাকে উত্তরই মেলাবার আজই তো সময়- সবাইকে জানাই বিজয় দিবসের শুভেচ্ছা ।

মহান বিজয় দিবস ফেসবুক স্ট্যাটাস

  • বিজয় মানে মানচিত্র, বিজয় মানে লাল সবুজের পতাকা, বিজয় মানে গর্বিত জাতি, বিজয় মানে বাংলাদেশ। বিজয়ের 50 তম বার্ষিকীতে এই গর্বিত জাতিকে গড়ে তোলা সমস্ত কারিগরদের আন্তরিক শুভেচ্ছা।
  • আপনি যতটা কষ্ট পাবেন ততটাই আপনি বা আপনার পরিবারকে অসম্মান করা হবে। দেশের অসম্মান হলে তার চেয়ে অনেক বেশি বেদনা ও ক্ষোভ। তাই সর্বদা দেশকে সম্মান করুন এবং দেশের সম্মান রক্ষায় অঙ্গীকারবদ্ধ হোন। বিজয় দিবস উপলক্ষে সবাইকে লাল সবুজের শুভেচ্ছা।
  • আসুন আমরা সবাই আজ অঙ্গীকার করি যে আমরা সকল অন্যায়ের প্রতিবাদ করব, সবাইকে আমাদের দেশের মাহাত্ম্য বোঝাতে পারব, আমরা প্রকৃত অর্থে বাংলাদেশী হব। শুভ জন্মদিন বাংলাদেশ।
  • আজ প্রশ্নবোধক স্বাধীনতার জবাব দেওয়ার সময়, লাখ কণ্ঠের সোনার বাংলায় খুঁজে পাই প্রাণের স্বাদ। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।
  • তাহলে আপনার সম্মান বাড়বে। বিদেশে গেলে দেশের সম্মান বাড়াতে পারবেন। আর গর্ব করে বলতে পারেন, আমি বাংলাদেশি।

বিজয় দিবস পোস্টার ডিজাইন | মহান বিজয় দিবসের পোস্টার

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে
শহীদের প্রতি আমাদের বিনম্র
শ্রদ্ধাঞ্জলি
Victory Day Banner (বিজয় দিবস ব্যানার)
আপনি বা আপনার প্রতিষ্ঠানের জন্য যে কোন ডিজাইন ও ডিজিটাল প্রিন্টিং করানোর জন্য ইচ্ছুক যেমন:- লোগো ডিজাইন, বিজনেস কার্ড, পেপার অ্যাড, ফ্লায়ার, ব্রুশিয়ার, বই ও কভার, ফেসবুক কভার, বিল/চালান, লেটারহেড, প্রোডাক্ট লেবেল, প্রোডাক্ট প্যাকেজিং, ব্যানার, পোস্টার, ফেস্টুনসহ ইত্যাদি সকল প্রকার প্রিন্টিং সহজেই অনলাইন থেকে নিজে নিজে তৈরি করতে পারেন। তার জন্য এখানে দেওয়া লিংকে ক্লিক করে সহজে এপ্স ডাউনলোড করে নিন এবং নিজে নিজে তৈরি করুণ।