‘হাওয়া’ সিনেমা দেখে যা বললেন তারকারা | হাওয়া আড্ডা Chanchal Chowdhury Full Video

আজ 29 শে জুলাই হাওয়া সিনেমাটি মুক্তি পেয়েছে এবং মুক্তির পরপরই অনেক তারকার অভিনেতারা এই ছবিটি দেখতে চান এবং ছবিটি দেখার পরে বিভিন্ন তারকা বিভিন্ন ধরনের কমেন্ট করেন এবং সবাই এটাকে নিয়ে খুবই উৎসাহ প্রদান করেন ।

তারকাদের কমেন্টের ভিডিও দেখে নিতে ক্লিক করুন

হাওয়া সিনেমা: আজ ২৯ জুলাই ২০২২ রোজ শুক্রবার ২৫টি সিনেমা হলে এক সাথে মুক্তি পাচ্ছে কাঙ্খিত সিনেমাটি। তার নাম ‘হাওয়া’। গুণী নির্মাতা মেজবাউর রহমান সুমনের এটি প্রথম সিনেমা।

Hawa-হাওয়া Original Video Online Watch

অভিনেতা আজিজুল হাকিম

হাওয়া সিনেমা নিয়ে তারকাদের মতামতকে জানাতে গিয়ে আজিজুল হাকিম বলেন। এটা একটি অসাধারণ সিনেমা এই সিনেমার সচরাচর দেখা যায় না। এই সিনেমার কিছুক্ষণ পরে কি হবে তা বলা যায় না। খুবই চমৎকার একটি সিনেমা এবং সকলকেই সিনেমা দেখার জন্য আমন্ত্রণ জানান।

তারেক আনাম এর অভিমতঃ

এই অভিনেতা জানান এক কথায় অসাধারণ ।বাংলা চলচ্চিত্রের আমূল পরিবর্তন করে দিয়েছে এই সিনেমার মাধ্যমে এবং এই সিনেমাটি করতে অনেক পরিশ্রম হয়েছে। বিভিন্ন কলাকুশলীদের তাই তাদেরকে জানাই সেলুট এবং তিনি বলেন যে অদূর ভবিষ্যতে আরও এরকম সিনেমা আসবে বলেও তিনি আশা করেন এবং সকল অভিনেতা-অভিনেত্রীসহ এই ছবির সাথে যারা কাজ করছে সবাইকে ধন্যবাদ জানান।

সাম্প্রতিক সময়ের ক্যালেন্ডারের দিকে তাকালেই বোঝা যাবে, মুক্তির আগে কোনো সিনেমা নিয়ে এত আলোচনা ও আগ্রহ আগে কখনো হয়নি। নানা অসঙ্গতির কারণে যারা দেশীয় সিনেমা দেখা প্রায় ছেড়েই দিয়েছেন তারাও এই সিনেমা দেখার আগ্রহ দেখাচ্ছেন। কেউ কেউ আগাম টিকিটও সংগ্রহ করছেন।

মৌসুমী হামিদ ‘হাওয়া’ নিয়ে বলেন

এই অভিনেত্রী জানান সিনেমাটা একত্রে এক শব্দে তোর এবং এই সিনেমাটা ছেলেদের পলিটিক্স এবং পোক্টেল এইসব নিয়েই সিনেমাটা দারুণভাবে ফুটিয়ে তুলেছেন । এছাড়াও সিনেমাটির কালার ব্যাকগ্রাউন্ড এবং মিউজিক সবকিছুই অসাধারণ আগে আমরা সিনেমা দেখে হুজুকে চলে যেতাম কিন্তু এখন মনে হচ্ছে এখানেই থেকে এটাকে আরো উপভোগ করি।

যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

এবার জানা গেছে, দেশের 64টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা মেজবাউর রহমান সুমন। তিনি বলেন, ‘মোট ২৪টি হল চূড়ান্ত করা হয়েছে। আগামীকালের মধ্যে হলের তালিকা প্রকাশ করব। আসলে আমরা নিজেরা খুব বেশি মুক্তি দিতে চাইনি। আমি ভালো মানের হল নির্বাচন করেছি।

Trailer Watch Vide

‘হাওয়া’ সিনেমা যাদের কল্যাণে

‘হাওয়া’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষী, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ। গল্পটি সমুদ্রে একটি মাছ ধরার ট্রলারকে ঘিরে। যেখানে লোকভাষা-সংস্কৃতি ও রহস্য উপস্থিত থাকবে।

Hawa-হাওয়া Original Video Online Downloa