১৮ তম শিক্ষক নিবন্ধন [স্কুল পর্যায়ে] ২০২৪ প্রবেশপত্র, সময়সূচী ও কেন্দ্রতালিকা

স্কুল পর্যায় ১৮ তম নিবন্ধন পরীক্ষার সময়সূচী ও প্রবেশপত্র প্রকাশ করা হয়েছে । আগামী ১৫ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৮ তম নিবন্ধনের স্কুল পর্যায়ের পরীক্ষা। যারা এই পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেছিলেন। আপনারা আজ রাত আজ অথাত ১৫ ই ডিসেম্বর রাত ৮টা থেকে প্রবেশপত্র অনলাইনের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

স্কুল পর্যায়ে ১  প্রবেশপত্র ডাউনলোড ২০২৪ ক্লিক করুণ এখানে

স্কুল কলেজ  প্রবেশপত্র ডাউনলোড ২০২৪ ক্লিক করুণ এখানে

ইতিমধ্যেই আপনাদের মোবাইলে SMS চলে গেছে । আপনারা যদি SMS না পেয়ে থাকেন তাহলে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড রিকভারি অপশন থেকে রিকভারি করে নিয়ে সহজে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন । ১৮ তম নিবন্ধন স্কুল পর্যায় পরীক্ষা যেহেতু আগামী ১৫ মার্চ ২০২৪ তারিখে অনুষ্ঠিত হচ্ছে । তাই আপনারা আগেভাগেই আপনার প্রবেশপত্র টি ডাউনলোড করে নিন । আজ রাত আটটা থেকে আপনারা নিম্নের দেওয়া পদ্ধতি অনুসারে ওয়েবসাইট থেকে সহজেই ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন । আসুন আমরা প্রবেশপত্র ডাউনলোড করার নিয়ম জেনে নেই ।

স্কুল পর্যায়ে সরাসরি প্রবেশপত্র ডাউনলোড ২০২৪

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ

মাধমিক বেসরকারি বিদালয়ে শিক্ষক নিয়োগের লক্ষে ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করেছে এনটিআরসি কর্তৃপক্ষ । এর আগে ১৮ তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা গত ১৫ এবং ১৬ মে এবং লিখিত পরীক্ষা ৭ এবং ৮ আগস্ট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মহামারী করোনাভাইরাসের কারণে নির্দিষ্ট সময়ের মধ্যে পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে নি। এতে করে বিপাকে পড়ে যাই পরীক্ষায় আবেদনকারী প্রার্থীরা। ‌ অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর আজ ১৮ তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার তারিখ ঘোষণা করেছে NTRCA ।
১৮ তম শিক্ষক নিবন্ধনের তারিখ সংক্রান্ত একটি প্রস্তাব পাঠানো হয়েছে শিক্ষা মন্ত্রণালয়। NTRCA এর মহাসচিব মোঃ ওবায়দুর রহমান বলেন স্থগিত হওয়া ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা আগামী ৩০ ডিসেম্বার ২০২৪ তারিখে অনুষ্ঠিত হবে।
  • প্রাথমিক পরীক্ষা: 2022 সালের ডিসেম্বরের ৩০ তারিখে
  • লিখিত পরীক্ষা: এখনো প্রকাশিত হয় নি
  • সময়: স্কুল লেভেল সকাল ১০টা থেকে ১১টা এবং কলেজ লেভেল ৩টা থেকে বিকেল ৪টা।
  • প্রবেশপত্র: https://ntrca.teletalk.com.bd

১৮ তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় এডমিট কার্ড ডাউনলোড ২০২৪

১৮ তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের জন্য এডমিট কার্ড প্রকাশ করেছে আজ এনটিআরসি। মাধ্যমিক বেসরকারি বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষার ‌যে সকল প্রার্থী ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার জন্য আবেদন করেছেন, তারা এখন অনলাইনে এর মাধ্যমে NTRCA এর অফিসিয়াল ওয়েবসাইট প্রবেশ করে সহজেই এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

যেহেতু এই নিয়োগ পরীক্ষা আগামী ৩০ ডিসেম্বার ২০২৪ । তাই আজ রাত ৮টা থেকে আপনি সহজেই প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন। তাই দেরি না করে এখনি আমাদের ওয়েবসাইট থেকে এডমিট কার্ড ডাউনলোড করে রাখুন। কিভাবে সহজে অনলাইনে মাধ্যমে শিক্ষক নিবন্ধন পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করবেন তার পদ্ধতি নিয়ে নিচে আলোচনা করা হলো।

স্কুল পর্যায়ে পরীক্ষার এডমিটকাড ডাউনলোড পিডিএফ

  • প্রথমে বেসরকারি শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ (এনটিআরসি) ntrca.teletalk.com.bd ওয়েবসাইটে যান।
  • এরপর অ্যাডমিট কার্ডে ক্লিক করুন।
  • ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রাথমিক পরীক্ষা (17th NTRCA Exam (Preliminary) হিসাবে আপনার পরীক্ষা নির্বাচন করুন।
  • আপনার ইউজার আইডি দিন ।
  • আপনার পাসওয়ার্ড দিন ।
  • সবশেষে অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন।
Download Admit Card
Exam:
User ID:User ID is required!
Password:Password is required!
 

আরো দেখুন………

১৮ তম নিবন্ধন পরীক্ষার সিলেবাস
১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সাজেশন