ঈদ 2022 চাঁদের রাতে নতুন মেহেন্দির ডিজাইন বাংলাদেশ, ভারত, পাকিস্তান, আরবি

মুসলমান নারীরা চাঁদের রাতে তাদের হাতের সাজে সজ্জিত মেহেদির নকশা ছাড়া ঈদ উদযাপন সম্পূর্ণ হয় না, তাই আপনি কোন ডিজাইন এর মেহেন্ডি হাতে লাগাবেন তার জন্য রমনিরা মোবাইল ইন্টারনেটে খুজে বিভিন্ন ডিজাইন এবং সহজেই তা খুজে পেতে আমাদের এই সাইট খুবই গুরুত্ব পুণ্য , আপনারা আমাদের এই সাইট থেকে পাকিস্তানি, ভারত, আরবিয়া, বাংলাদেশ এর ডিজাইন গুল খুজে, তাই দেরি না করে চাঁদ রাতে মেহেন্দি

চাঁদের রাতও এমন এক রাত সময় যখন লোকেরা মিষ্টি, নতুন জামাকাপড়, উপহার এবং অন্যান্য জিনিস কিনে থাকে, কারণ বাজারগুলি ঈদের সাজসজ্জায় সুন্দরভাবে সজ্জিত হয়।

Download Mendi Design 2022

চাঁদের রাত বলতে আমরা সবাই জানি ঈদ এর আগের রাত কে বুজায়, এই রাত এ আমাদের মেয়েরা তাদের মেহেন্দি রঙ এ হাত রাঙিয়ে তুলে। হাতে মেহেন্দি ছাডা মনে হয় ঈদ অসুম্পন্ন, উপ মহাদেরশের মেয়েরা বিভিন্ন ডিজাইন দিয়ে তাদের হাত রাঙিয়ে তুলে আসুন দেখে নেই বিভিন্ন দেশের মেহেন্দি ডিজাইন

Arabic Mehndi Design 2022

Indian Mehndi Design 2022

Pakistani Mehndi Design 2022

Bangla Mehndi Design 2022

New Mehndi Design 2022

Latest Mehndi Design 2022

মুসলিম মেয়েরা চাঁদের রাতে তাদের হাতের সাজে সজ্জিত মেহেদির নকশা ছাড়া ঈদ উদযাপন সম্পূর্ণ হয় না। আগের দিনগুলিতে, একটি পরিবারের মহিলারা একে অপরের হাতে মেহেন্দি লাগাতেন, এখন লোকেরা তাদের হাতের তালুতে সবচেয়ে ট্রেন্ডি ডিজাইন পেতে মেহেন্দি শিল্পীদের কাছে ভিড় করে। বিশেষ করে কোভিড বিধিনিষেধ কমে যাওয়ায়, এই ঈদের মরসুমে মেহেন্দি শিল্পীদের ব্যাপক চাহিদা দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

সুতরাং, যদি আপনি এখনও মেহেদির নকশা সিলেক্ট না করে থাকেন তাহলে আপনি চাঁদের রাতে আপনার হাতের তালু সাজাতে আমরা আপনার জন্য কিছু নতুন মেহেন্ডি ডিজাইন তৈরি করেছি।

আপনি কীভাবে আপনার মেহেন্দি পরতে চান তার উপর নির্ভর করে, ন্যূনতম আরবি ডিজাইন, পাকিস্থানি ডিজাইন, ইন্ডিয়ান ডিজাইন, বাংলাদেশের ডিজাইন থেকে আরও অনেক ডিজাইন পেতে আমাদের মেহেদি ডিজাইনগুলি দেখে নিন।

ঈদ-উল-ফিতর 2022: ঈদ-উল-ফিতর প্রায় কাছাকাছি এবং এটি বছরের এমন এক সময় যখন বিশ্বজুড়ে মুসলমানরা সবচেয়ে গুরুত্বপূর্ণ ইসলামিক উত্সবগুলির একটির জন্য বিস্তৃত প্রস্তুতিতে ব্যস্ত, যা শাওয়ালের প্রথম দিনে পড়ে, ইসলামিক ক্যালেন্ডারের দশম মাস। চাঁদের রাত, ঈদুল ফিতরের আগের দিনটির জন্য অপেক্ষা করা হয় কারণ এটি সেই রাত যা রমজানের মাসব্যাপী পবিত্র সময়ের সমাপ্তি উদযাপন করে যেখানে মুসলমানরা ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত উপবাস পালন করে। শাওয়ালের চাঁদ দেখা ঈদের উৎসবের সূচনা করে।

এ বছর ঈদুল ফিতর ৩ মে উদযাপিত হবে বলে আশা করা হচ্ছে। কেন্দ্রীয় সরকারের ছুটির ক্যালেন্ডার অনুসারে, মেথি ঈদ 3 মে পড়ে এবং এটি একটি গেজেটেড ছুটি, তবে উদযাপনটি নতুন চাঁদ দেখার উপর নির্ভর করবে।

প্রতি বছর ঈদের তারিখ পরিবর্তিত হয় কারণ এটি হিজরি ক্যালেন্ডার অনুসরণ করে, যা চাঁদের পর্যায়গুলির উপর ভিত্তি করে। নতুন চাঁদ দেখা সাপেক্ষে সারা বিশ্বে বিভিন্ন দিনে ঈদ উদযাপিত হয়। সেই হিসাবে ২ তারিখ রাতে হবে চাঁদ রাত এই রাত এ আপনারা মেহেন্দি রঙ দেখে নিতে পারেন সহজে।