হিরো আলমের পুস্পা গানে সেফুদার নাচের ভিডিও ভাইরাল !

অবশেষে  হিরো আলমের কন্ঠে গাওয়া পুস্পা গানে নাচলেন সেফুদার নাচের ভিডিও ভাইরাল 

এই মুহূর্তে ‘পুষ্পা’ (Pushpa) জ্বরে কাবু গোটা দেশবাসী। আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মান্দানার (Rashmika Mandana) জুটি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকরা। ইতিমধ্যেই ৪০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি।

এই সিনেমা থেকে শুরু করে সিনেমার সবকটি গান বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই ‘পুষ্পা’ সিনেমার গানে রিল ভিডিও বানিয়ে নজর কাড়ছেন সকলের।

তবে ‘পুষ্প’ (পুষ্প) ছবির ‘শ্রীবল্লী’ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় (সোশ্যাল মিডিয়া) ভাইরাল (ভাইরাল)  হিরো আলম (হিরো আলম)। ‘শ্রীবালি’ গানটি সম্পূর্ণ বাংলায় গেয়েছেন আলম। এই গানের প্রচারে তার গলায় শুনে হাসির রোল উঠেছে নেট মাধ্যমে। চয়েস ওয়ান একজন অথরিটেটিভ মিউজিক ভিডিও (মিউজিক ভিডিও) মডেল হিরো আলম। এমনকি সামাজিক ইস্যুতে তাকে ভাইরাল হতেও দেখান অনেকে।

পুস্পা মুভির গান গাইলো হিরু আলম-বাঁশ দিলো সেফুদা

নানান বার নানান রকম কারণে তিনি উঠে আসেন সংবাদের শিরোনামে। সম্প্রতি নিজের ইউটিউব (Youtube) চ্যানেলেই হিরো আলম (Hero Alom) শেয়ার করেছেন এই মিউজিক ভিডিও (Music Video)। মুহূর্তের মধ্যেই আড়াই লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। এমনকি ১৪ হাজার মানুষ পছন্দ করেছেন এই ভিডিও। সঙ্গে পড়েছে একাধিক কমেন্টও। কেউ লিখেছেন যে-‘রেস্ট ইন পিস শ্রীবল্লভী’। আবার কেউ লিখেছেন- ‘গানটার ধর্ষণ করে দিল’। সব ছেয়ে বেশি সমালচনা করছে সেফুদা।

পুষ্পা গানে হিরো আমল ভার্সন | Puspa song by Hero Alom

হিরো আলমের পুস্পা গানে সেফুদার নাচের ভিডিও

Download mp3 free

কেউ আবার বলেছেন – ‘গান শোনার পর থেকে আমি পাগল হয়ে গেছি’। কেউ আবার এভাবে মানুষের মুখে হাসি ফোটানোর জন্য হিরো আলমকে ধন্যবান জানিয়েছেন। এমনকি আরও হাজারও একটা কমেন্টে ভরে গিয়েছে হিরো আলমের (Hero Alom) কমেন্ট বক্স।সম্প্রতি তাঁর গাওয়া এই গানই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। আসুন দেখে নেই হিরু আলমের এই গান।আর এই গানের নাচতে দেখা যায় অক্ষাত সেফুদা কে নিচে ভিডিও দেওয়া আছে দেখে নিন।